Homeসারাদেশসাবেক স্ত্রীকে এসিড নিক্ষেপের ৩ বছর পর আসামি গ্রেপ্তার

সাবেক স্ত্রীকে এসিড নিক্ষেপের ৩ বছর পর আসামি গ্রেপ্তার

যশোরের ঝিকরগাছায় স্ত্রীর ওপর এসিড নিক্ষেপের ঘটনার তিন বছর পর সাবেক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে ঝিকরগাছা সদর ইউনিয়নের নওদাপাড়া গ্রাম থেকে এই মামলার আসামি মো. ইলিয়াসকে (৫০) গ্রেপ্তার করা হয়।

অভিযানে ঝিকরগাছা থানার এসআই মো. মেজবাহুর রহমান নেতৃত্ব দেন।

মামলার বিবরণে বলা হয়, বিভিন্ন কারণে স্ত্রী রীনা বেগমকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন ইলিয়াস৷ রীনা উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামের মেসার্স রুমা রাইচ মিলের চাতালে কাজ করতেন এবং কোয়ার্টারে থাকতেন। একপর্যায়ে স্বামীর অত্যাচার সইতে না পেরে ২০২০ সালের ২৬ জুন স্বামী ইলিয়াসকে ডিভোর্স দেন তিনি। এতে ক্ষিপ্ত হয়ে ইলিয়াস ১২ জুলাই রাত আনুমানিক আড়াইটার দিকে ঘুমন্ত রীনা বেগমের ওপর এসিড নিক্ষেপ করেন। এতে হাঁটুর ওপর থেকে মুখসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়।

ঘটনার পর রীনা বেগমকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যার হাসপাতালে নেওয়া হয়৷ এ ঘটনায় ভুক্তভোগী নারীর মেয়ে তহমিনা বেগম বাবা ইলিয়াসের নামে ঝিকরগাছা থানায় মামলা করেন।

এসআই মো. মেজবাহুর রহমান বলেন, ‘ঘটনার পরে ইলিয়াস কৌশলে ভারতে পালিয়ে যান। তিনি দেশে ফিরেছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে ওসি স্যারের নির্দেশে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। বিচারিক কার্যক্রমের জন্য আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন