Homeরাজনীতিখুলনায় স্থানীয় সরকার দিবস উপলক্ষে মেলার উদ্বোধন

খুলনায় স্থানীয় সরকার দিবস উপলক্ষে মেলার উদ্বোধন

খুলনায় জাতীয় স্থানীয় সরকার দিবস উদ্‌যাপন উপলক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং তিন দিনব্যাপী মেলার উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৭ সেপ্টেম্বর) সকালে খুলনার শহিদ হাদিস পার্কে এর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। দিবসটির এবারের প্রতিপাদ্য ‘সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার’।

সভাপতির বক্তব্যে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, ‘সিটি করপোরেশন একটি সেবামূলক প্রতিষ্ঠান। স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহ জনগণের নির্বাচিত প্রতিনিধিদের মাধ্যমে পরিচালিত হয়। জনগণকে কাঙ্ক্ষিত সেবা প্রদানে স্বচ্ছতা ও জবাবদিহি নিশ্চিত করতে এ বিভাগ প্রতিশ্রুতিবদ্ধ।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল এস এম মিরাজুল ইলসাম, ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল্লাহ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. ফিরোজ শাহ, অতিরিক্ত রেঞ্জ ডিআইজি মো. নিজামুল হক মোল্যা, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান।স্বাগত বক্তব্য দেন খুলনা সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা লস্কার তাজুল ইসলাম।

তিন দিনব্যাপী মেলা ও স্থানীয় সরকার দিবসের সমাপনী অনুষ্ঠান মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) রাত ৮টায় অনুষ্ঠিত হবে। মেলায় ১৫টি স্টলের মাধ্যমে বিনামূল্যে সরকারি বিভিন্ন সেবা দেওয়া হচ্ছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন