Homeরাজনীতিদুই সেলফিতেই রাজনীতির ফয়সালা হয়ে গেছে: ওবায়দুল কাদের

দুই সেলফিতেই রাজনীতির ফয়সালা হয়ে গেছে: ওবায়দুল কাদের

বাংলাদেশের রাজনীতিতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা শেষে শনিবার (২৩ সেপ্টেম্বর) ঢাকায় ফিরে বিমানবন্দরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

দেশের রাজনীতির ফয়সালা হয়ে গেছে জানিয়ে তিনি বলেন, ‘এক সপ্তাহের ব্যবধানে দুই সেলফিতেই বাংলাদেশের রাজনীতির ফয়সালা হয়ে গেছে। আর বাংলাদেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলেন আশীর্বাদ। তার বিকল্প কেউ নেই।’ দেশের ৭০ ভাগ মানুষ নৌকায় ভোট দিতে উন্মুখ রয়েছে বলেও দাবি করেন তিনি।

নির্বাচনি পর্যবেক্ষক না আসার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বিদেশি পর্যবেক্ষক আসুক বা না আসুক, ভোটাররা ভোট দিলো কি না সেটা গুরুত্বপূর্ণ। অন্যান্য গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয় আমাদেরও সেভাবে নির্বাচন হবে।

এ অবস্থায় বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা চাই বিএনপি নির্বাচনে আসুক, তারা না আসতে চাইলে আসবে না। সেটা তাদের বিষয়। তবে নির্বাচন বানচালের ষড়যন্ত্র সহ্য করা হবে না। এ সময় বিএনপি দেশকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর স্বাস্থ্য পরীক্ষা করাতে সিঙ্গাপুর যান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন