Homeখেলাফ্রান্সে সেরা ক্রীড়া সংগঠকের সম্মাননা পেলেন শাহ আলম

ফ্রান্সে সেরা ক্রীড়া সংগঠকের সম্মাননা পেলেন শাহ আলম

ফ্রান্সে ক্রীড়াক্ষেত্রে অবদানের জন্য সেরা সংগঠকের সম্মাননা দেয়া হয়েছে। ক্রীড়া ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এ সম্মাননা অর্জন করেন ব্যবসায়ী শাহ আলম গ্রুপের চেয়ারম্যান সাত্তার আলী সুমন ওরফে শাহ আলম।

প্রবাসে বাংলাদেশী ক্রীড়াঙ্গনে বিশেষ অবদান রাখায় তাকে এ সম্মাননা দেয়া হয়।

শুক্রবার (২২ সেপ্টেম্বর ) রাজধানী প্যারিসের স্থানীয় একটি অভিজাত রেস্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা টেলিভিশনের সিইও ফাহিম আহমেদ।

নবকন্ঠ পত্রিকার উদ্যোগে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্রান্সে বাংলাদেশি বিভিন্ন ক্রিকেট ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও ক্রীড়ামোদীরা।

সংবর্ধনা অনুষ্ঠানে শাহ আলম বলেন, বিশ্বে অনেক কিছু সম্ভব হয়েছে তরুণদের হাত ধরে। আর তাই ফ্রান্সের বাংলাদেশী তরুণরাও একদিন বাংলাদেশকে অনেক দূর নিয়ে যেতে পারবেন। এখানকার ক্রিকেট ও ক্রিকেটারদের কল্যাণে তিনি ও তার প্রতিষ্ঠান সর্বদা চেষ্টা করবেন বলেও প্রতিশ্রুতি দেন তিনি।

নবকন্ঠ পত্রিকার সম্পাদক আবু তাহিরের সভাপতিত্বে ও মোহাম্মদ লুৎফুর রহমান বাবুর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ ,ফ্রান্স আওয়ামী লীগের সহসভাপতি মন্জুরুল হাসান চৌধুরী সেলিম, অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন সুমন, ব্যবসায়ী হেলাল আহমেদসহ আরও অনেকে।

উল্লেখ্য, বিশ্ববিখ্যাত আইফেল টাওয়ারের চূড়ায় অবস্থিত এক রেস্টুরেন্টে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ট্রফি ফ্রান্সে উন্মোচিত হয়। আর এই আয়োজনের পেছনে বড় ভূমিকা রাখেন সাত্তার আলী সুমন ও তার প্রতিষ্ঠান শাহ গ্রুপ। আইফেল টাওয়ারের সর্বোচ্চ চূড়ায় আয়োজিত এই অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশও এক অনন্য উচ্চতায় ফ্রান্সে‌ পৌঁছায় বলে সেসময় মত দেন সংশ্লিষ্টরা।

ফ্রান্সে বাংলাদেশের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে অনেক দিন থেকেই কাজ করছেন সাত্তার আলী সুমন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন