Homeসারাদেশপ্রকাশ্যে বিকাশের বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই

প্রকাশ্যে বিকাশের বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে ১৮ লাখ টাকা ছিনতাই

মাদারীপুরে প্রকাশ্যে মোটরসাইকেলের গতিরোধ করে বেসরকারি মোবাইল ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশের এক বিক্রয় প্রতিনিধিকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় তার কাছ থেকে ১৮ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

রবিবার (৭ জুলাই) দুপুরে সদর উপজেলার কালিকাপুর ইউনিয়নের দক্ষিণ দুধখালী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, প্রতিদিনের মতো বিকাশের বিক্রয় প্রতিনিধি আল-আমিন (২৩) ও হাসান উদ্দিন (২৫) জেলার ডিস্ট্রিবিউটর হাউজ থেকে নগদ ১৫ লাখ টাকা নিয়ে রাস্তি সেতু হয়ে হাউসদি বাজারের দিকে যাচ্ছিলেন। মাঝপথে দক্ষিণ দুধখালীর রাস্তায় আসলে পেছন থেকে দুটি মোটরসাইকেল এসে তাদের গতিরোধ করে। এ সময় আল-আমিন মোবাইল বের করলে তাকে কুপিয়ে মারাত্মক জখম করে দুর্বৃত্তরা। সঙ্গে থাকা হাসান দৌড়ে পালিয়ে নিজেকে রক্ষা করেন। পরে আল-আমিনের সঙ্গে থাকা ১৮ লাখ টাকা ছিনতাই করে নিয়ে যায় হামলাকারীরা। এ সময় তার ডাক-চিৎকারে শুনে স্থানীয়রা এসে আহতকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জেলার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

বিকাশের মাদারীপুর জেলার ডিস্ট্রিবিউটর মোস্তাক আহমেদ বলেন, ‘প্রকাশ্যে এমন ছিনতাইয়ের ঘটনায় হতবাক স্থানীয়রা।’ এ ঘটনায় দোষীদের বিচারের দাবি করেন তিনি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম সালাউদ্দিন বলেন, ‘এ ঘটনার তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন