Homeবিনোদনমেসির পরিবারের পাশে বসে আর্জেন্টিনার জয় দেখলেন জায়েদ খান

মেসির পরিবারের পাশে বসে আর্জেন্টিনার জয় দেখলেন জায়েদ খান

আর্জেন্টিনা ফুটবল দলের ভক্ত চিত্রনায়ক জায়েদ খান। তার ছোটবেলা থেকে ইচ্ছে ছিল মাঠে বসে মেসিদের খেলা উপভোগ করবেন। এবার সেইচ্ছা পুরণ করলেন তিনি।

যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে কোপা আমেরিকায় আলবিসেলেস্তাদের ফাইনালের ওঠার সাক্ষি হওয়ার মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জায়েদ ।

ফেসবুকে জায়েদ খান পোস্ট করা ছবিতে দেখা যায় তিনি বসেছিলেন ভিআইপি গ্যালারিতে। এসময় গ্যালারিতে আর্জেন্টিনার জার্সি গায়ে বসে থাকা জায়েদ খানকে বাংলাদেশের পতাকা হাতে উল্লাস করতে দেখা যায়। স্ট্যাটাসে তিনি লিখেছেন, দেখা হবে ফাইনাল ম্যাচে।

এসম্পর্কে সংবাদ মাধ্যমকে জায়েদ বলেন, আর্জেন্টিনা আমার জন্য এক আবেগেরে নাম। যতই ব্যস্ততা থাকুক না কেন আর্জেন্টিনার খেলা মিস করি না। তবে এবার মাঠে বসে আর্জেন্টিনার জয় উপভোগ করলাম। এটি আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। ভিআইপি গ্যালারিতে বসে মেসির খেলা দেখতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।

তিনি বলেন, আমার পাশের সিটেই ছিল মেসির পরিবার। আর সবচেয়ে বড় কথা আমি বসে খেলা দেখেছি, মেসি ডি মারিয়া, ডিপল দের ছবি তুলেছি। তাদের আনন্দে আনন্দিত হয়েছি। এটা অন্যরকম অভিজ্ঞতা। মেসি যখনই আমার কাছাকাছি আসছিলেন আমি ছবি তুলে রেখেছি।

বাংলাদেশ সময় বুধবার (১০ জুলাই) সকালে যুক্তরাষ্ট্রের নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে কানাডার বিপক্ষে মাঠে নামে মেসিবাহিনী। এই ম্যাচে ২-০ গোলে কানাডাকে হারিয়ে কোপা আমেরিকার ফাইনাল নিশ্চিত করে আর্জেন্টিনা।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন