Homeবিনোদনপুত্র সন্তানের বাবা হলেন ‘ব্যাচেলর পয়েন্ট’-এর হাবু ভাই

পুত্র সন্তানের বাবা হলেন ‘ব্যাচেলর পয়েন্ট’-এর হাবু ভাই

ছেলে সন্তানের বাবা হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা চাষী আলম। গতকাল ১০ জুলাই দিবাগত রাত ৩টার দিকে একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন তার স্ত্রী তুলতুল ইসলাম। খবরটি ‘ব্যাচেলর পয়েন্ট’র হাবু ভাই খ্যাত এ অভিনেতা নিজেই নিশ্চিত করেছেন।

এদিকে ছড়িয়ে পড়েছিল কন্যা সন্তানের পিতা হয়েছেন চাষী। এ নিয়ে অভিনেতা বলেন, ‘কেউ কেউ বলছেন, কন্যা সন্তানের বাবা হয়েছি। বিষয়টি ভুল। পুত্র সন্তানের বাবা হয়েছি আমি।’

এ সময় সবার কাছে দোয়া চেয়ে চাষী বলেন, ‘মা এবং ছেলে দুইজনে খুব ভালো আছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

গত বছর ২৫ আগস্ট তুলতুল ইসলামকে বিয়ে করেন চাষী আলম। গুলশানের একটি রেস্তোরাঁয় বসেছিল তার বিয়ের আসর। পারিবারিকভাবে বিয়ে করছেন উল্লেখ করে সে সময় চাষী বলেছিলেন, ‘পারিবারিকভাবেই আমাদের বিয়ে হচ্ছে। এখন এই মুহূর্তে আমাদের বাড়িতে গায়েহলুদের অনুষ্ঠান হচ্ছে। কাল গুলশানের একটি রেস্তোরায় আমাদের বিয়ের অনুষ্ঠান হবে।’

সে সময় চাষী আলমের বিয়ের খবর শুনে তার সহকর্মীরা বেশ উচ্ছ্বসিত হয়েছিলেন। সামাজিক মাধ্যমে তার গায়ে হলুদের ছবি প্রকাশ করে জানিয়েছিলেন শুভেচ্ছা। নির্মাতা কাজল আরেফীন অমি লিখেছিলেন, আমাদের হাবু ভাইয়ের বিয়ে। নতুন জীবনের জন্য অনেক অনেক শুভকামনা।

বর্তমানে ছোটপর্দায় ব্যস্ত সময় কাটাচ্ছেন চাষী আলম। কোরবানি ঈদে মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিনেমা ‘ফিমেল-৪’। কাজল আরেফীন অমি নির্মিত এ নাটক প্রকাশের সঙ্গে সঙ্গে পেয়েছে তুমুল জনপ্রিয়তা।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন