Homeসর্বশেষমিরপুরে যাত্রীবাহী বাসে আগুন

মিরপুরে যাত্রীবাহী বাসে আগুন

রাজধানীর মিরপুরে ট্রান্স সিলভা পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে অবরোধকারীরা।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) রাত সোয়া ১১টার দিকে রয়েল সিটি গেট এলাকায় বাসটিতে আগুন দেয়া হয়। আগুন দেয়ার পরপরই কল্যাণপুর ফায়ার সার্ভিস স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায় এবং আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম এ তথ্য জানান। তিনি বলেন, বৃহস্পতিবার রাত ১১টা ১০ মিনিটে বাসটিতে দেয়া হয়। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন কোনো হতাহতে খবর পাওয়া যায়নি।

এর আগে সন্ধ্যা ৭টায় মাদ্রাসা মাতুয়াইল বাজার রোডে আসিয়ান পরিবহনের একটি বাসে আগুন দেয় অবরোধকারীরা। এরপর পোস্তগোলা ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এর আগে দুপুরে শাহজাদপুরে রাইদা পরিবহনের একটি বাসে আগুন দেয়া হয়। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এর আগে সকালে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা তালহা বিন জসীম জানান, বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৯টার মধ্যে ১৩টি যানবাহনে আগুন দেয়ার খবর পেয়েছেন তারা।

ঢাকার হাজারীবাগ, তাঁতীবাজার, কাকলী, মিরপুর ও ধানমন্ডিতে পাঁচটি, ঢাকা বিভাগের গাজীপুর তিনটি, চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়িতে একটি, রাজশাহী বিভাগের শিবগঞ্জে একটি, বরিশাল বিভাগের গৌরনদীতে দুটি, চট্টগ্রাম বিভাগের নোয়াখালীতে একটি যানবাহন পুড়িয়ে দেয়া হয়েছে। সাতটি বাস, চারটি কভার্ড ভ্যান ও দুটি ট্রাকে আগুন দেয়া হয়েছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন