Homeসর্বশেষবারডেমের পরিচালক হলেন মমেকের ‘আলোচিত’ ডা. নাসির

বারডেমের পরিচালক হলেন মমেকের ‘আলোচিত’ ডা. নাসির

রাজধানীর বারডেম জেনারেল হাসপাতালের পরিচালক হিসেবে যোগ দিয়েছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের আলোচিত ও জনপ্রিয় সাবেক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন আহমেদ।

সোমবার (১৫ জানুয়ারি ডা. মো. নাসির উদ্দিন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দীর্ঘ সময় পর গত ১১ জানুয়ারি থেকে আবারও আমার আপন কর্তব্যে ফিরলাম। অবসরের প্রায় সাড়ে ৩ বছর পর এবার বারডেম জেনারেল হাসপাতালের পরিচালক হিসেবে যোগদান করেছি। দোয়া প্রার্থী, যেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মতো ভালো কিছু করতে পারি।

ব্রিগেডিয়ার জেনারেল (অব.) নাসির উদ্দীন আহমেদ ২০২০ সালের ১৬ জুলাই মমেক হাসপাতালের পরিচালক হিসেবে শেষ কর্মদিবসে দায়িত্ব পালন করেন। পরিচালক হিসেবে দায়িত্ব পালনের সময় মমেক হাসপাতালে ওয়ানস্টপ সার্ভিস চালুর পাশাপাশি হাসপাতালের স্বাস্থ্যসেবায় অভাবনীয় পরিবর্তন সাধিত হয়, যা স্থানীয় পর্যায়ে সব মহলে প্রশংসা কুড়ায়। একই সঙ্গে দেশের অন্যান্য হাসপাতালের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে দাঁড়ায়।

জানা গেছে, সেনাবাহিনীতে প্রত্যাবর্তনের ৫ দিনের মাথায় ওই বছরের (২০২০) ৩০ জুলাই সরকারি চাকরি থেকে অবসরে যান তিনি। এর ৩ বছর ৫ মাস পর বারডেম জেনারেল হাসপাতালে পরিচালক হিসেবে যোগ দেন তিনি।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন