Homeসর্বশেষগাজীপুরে কারখানায় বিস্ফোরণ, নিহত ১

গাজীপুরে কারখানায় বিস্ফোরণ, নিহত ১

গাজীপুরের ধীরাশ্রমের ভারারুল এলাকায় একটি কারখানায় লেমিনেশন মেশিন বিস্ফোরণে সৃষ্ট আগুনে দগ্ধ হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ছয়জন। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর পৌনে একটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত শ্রমিকের নাম লিখন মিয়া (২৫)। তিনি গাইবান্ধা জেলার বাসিন্দা বলে জানা গেছে।

ফায়ার সার্ভিস কর্মকর্তা আরেফিন বলেন, গাজীপুর সিটি করপোরেশনের ধীরাশ্রমের ভারারুল এলাকায় ইন্টেলিজেন্ট কার্ড লিমিটেড কারখানায় দুপুরে একটি লেমিনেশন মেশিন বিস্ফোরণ ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় বিস্ফোরণে সৃষ্ট আগুনে ঘটনাস্থলে লিখন মিয়া অগ্নিদগ্ধ হয়ে মারা যান। আহত হন আরও ছয়জন। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিস্ফোরণের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ রাফিউল করিম বলেন, কারখানায় মেশিন বিস্ফোরণে ঘটনাস্থলে এক শ্রমিক নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন