Homeসারাদেশসাভারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের আলাদা সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) মধ্যরাতে মহাসড়কের আমিনবাজার ভাঙ্গা ব্রিজ ও হেমায়েতপুরের জামাল ক্লিনিকের সামনে আলাদা এই দুর্ঘটনা ঘটে।

আমিনবাজার এলাকায় নিহতের নাম মামুন শেখ (২৫)। তিনি পাবনা জেলার চাটমোহর থানার মনছুরাপুর গ্রামের মো. আলতাফের ছেলে। তিনি পেশায় অটোরিকশাচালক তবে নিহত অপরজনের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার ভাঙ্গা ব্রিজ এলাকায় আরিচাগামী লেনে অটোরিকশা চালক মামুন শেখকে অজ্ঞাত পরিবহন চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।

অপরদিকে একই মহাসড়কের হেমায়েতপুরের জামাল ক্লিনিকের সামনে ভোরে আরিচাগামী লেনে গাড়িচাপায় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মৃত্যু হয়।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হাসান বলেন, রাতে হেমায়েতপুর ও আমিনবাজারে এলাকায় আলাদা দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন রিকশাচালক মামুন। তবে অপরজন মানসিক ভারসাম্যহীন ব্যক্তি বলে জেনেছি। তার পরিচয় এখনও পাওয়া যায়নি। মরদেহ দুটি রাতেই উদ্ধার করে থানায় আনা হয়েছে।

ওসি জানান, অটোরিকশাচালক মামুন শেখের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মানসিক ভারসাম্যহীন ব্যক্তির পরিচয় জানতে পিবিআই এর সহায়তা নেওয়া হচ্ছে। ঘাতক পরিবহনগুলোও চিহ্নিত করার করার চেষ্টা চলছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন