Homeবিনোদনজাওয়ান’ সিনেমায় শাহরুখ ১০০, বিজয় ২১, বাকিরা পেলেন কত?

জাওয়ান’ সিনেমায় শাহরুখ ১০০, বিজয় ২১, বাকিরা পেলেন কত?

বিশ্বজুড়ে ‘জাওয়ান’ ঝড় চলছেই। ৩০০ কোটি রুপি বাজেটের এই সিনেমা দুদিনেই শুধু ভারত থেকেই আয় করেছে প্রায় ১২৯ কোটি রুপি। এক কথায় বলাই যায় ব্লকবাস্টার হতে চলেছে শাহরুখ খানের এই সিনেমা।

অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমায় অভিনয় করেছেন বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভারের মতো তারকারা। এছাড়া, অতিথি চরিত্রে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোনকে।

চলুন জেনে নেওয়া যাক ‘জাওয়ান’ সিনেমায় অভিনয়ের জন্য কে কত পারিশ্রমিক নিয়েছেন-

সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয়ে শাহরুখ খানকে দেখা গেছে। তার দুই চরিত্রের নাম বিক্রম রাঠোর ও আজাদ রাঠোর। এবিপি লাইভের প্রতিবেদন অনুযায়ী এই চরিত্রের জন্য ১০০ কোটি রুপি নিয়েছেন তিনি। শুধু তাই নয়, সিনেমার লভ্যাংশের ৬০ শতাংশ টাকাও ঢুকবে তার পকেটে।

অন্যদিকে, এই সিনেমার জন্য মাত্র ২১ কোটি রুপি নিয়েছেন দক্ষিণের সুপারস্টার বিজয় সেতুপতি। তারপরেই রয়েছেন দক্ষিণের ‘লেডি সুপারস্টার’ নয়নতারা। এই অভিনেত্রী পকেটে পুরেছেন ১১ কোটি রুপি। সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে বলিউডের জনপ্রিয় নায়িকা সানিয়া মালহোত্রাকে। সিনেমায় অভিনয়ের জন্য তিনি নিয়েছেন ৩ কোটি রুপি।

এর আগে ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়ামণি। এবার ‘জাওয়ান’ এও অভিনয় করেছেন তিনি। এর জন্য তিনি নিয়েছেন ২ কোটি রুপি। সিনেমার আরেক অভিনেতা সুনীল গ্রোভার নিয়েছেন৭৫ লাখ রুপি।

বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন সিনেমায় এক বিশেষ ভূমিকায় অভিনয় করেছেন। পর্দায় তাকে কিছু সময়ের জন্য দেখা গেলেও এরজন্য বড়সড় দর হেঁকেছেন এই অভিনেত্রী। শোনা গেছে, তিনি প্রায় ১৫-৩০ কোটি পারিশ্রমিক চেয়েছেন। কিন্ত ঠিক কত টাকা নিয়েছেন তা জানা যায়নি।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন