Homeসারাদেশর‌্যাবের অভিযানে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

র‌্যাবের অভিযানে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার মোহাম্মদ হক সাহেবসহ ৪ ডাকাতকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-০৭ ফেনী ক্যাম্পের সদস্যরা।

শনিবার (৯ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে চট্টগ্রামের জোরারগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, বিপুল পরিমাণ লুণ্ঠিত মালামাল উদ্ধার এবং একটি পিকআপ জব্দ করা হয়। শনিবার দুপুরে ফেনীর র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন: চট্টগ্রামের জোরারগঞ্জ থানার খিল মুরারী গ্রামের শাহ আলমের ছেলে হক সাহেব, একই থানার হিঙ্গুলী গ্রামের আলমগীর হোসেনের ছেলে রনি, নারায়ণগঞ্জের চরপাড়া এলাকার রহিমের ছেলে চাঁন মিয়া ও সুনামগঞ্জের আকতাপাড়া এলাকার তারা মিয়ার ছেলে সিজিল মিয়া।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ডাকাতদের একটি দল একটি পিকআপ যোগে ডাকাতির মালামাল ও অস্ত্রসহ চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ভোরে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সন্দেহভাজন একটি পিকআপ আটক করা হয়। পরে তল্লাশি চালিয়ে অস্ত্র ও লুট করা মালামাল উদ্ধার করা হয়। এ সময় দুটি আগ্নেয়াস্ত্রসহ ১টি কার্তুজ, ৩৪টি অটোরিকশার ব্যাটারি, ডাকাতির কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ সরঞ্জামাদি ও একটি পিকআপ জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতাররা দীর্ঘদিন ধরে মহাসড়ক ও আশপাশের এলাকায় ডাকাতি করে আসছিল। তারা সড়কের গাড়ি থামিয়ে ব্যাটারি ও যন্ত্রাংশ ডাকাতির সঙ্গে জড়িত ছিল। গ্রেফতারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদেরকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন