Homeখেলারোনালদোর হ্যাটট্রিকে আল নাসরের গোল উৎসব

রোনালদোর হ্যাটট্রিকে আল নাসরের গোল উৎসব

তিন দিনের ব্যবধানে ক্রিস্টিয়ানো রোনালদো দ্বিতীয় হ্যাটট্রিকের দেখা পেলেন। আর পর্তুগিজ অধিনায়কের অন্যবদ্য পারফরম্যান্সেই সৌদি প্রো লিগে আবহার বিপক্ষে ৮-০ গোলের বড় ব্যবধানে জিতেছে আল নাসর।

গতকাল আবহার বিপক্ষে ৪২তম মিনিটের মধ্যে হ্যাটট্রিক করেন রোনালদো। যেখানে আরও দুটি গোলেও তার অবদান আছে। প্রথমার্ধে আল নাসর ৫-০ গোলে এগিয়ে যায়।

খেলার ১১তম মিনিটে ফ্রি কিক থেকে প্রথম গোলটি করেন রোনালদো। এর ১০ মিনিট পর আবারও ফ্রি কিক থেকে গোল! এবারে অবশ্য কোনো সুযোগই দেননি আবহার রোমানিয়ান গোলকিপার সিপ্রিয়ান তাতারুসানুকে। নিখুঁত ফ্রি কিকটি সিপ্রিয়ান শুধু দর্শকের মতো দাঁড়িয়ে দেখলেন! এরপর ৪২তম মিনিটে সতীর্থের থ্রু পাস থেকে যে চিপটি করলেন সেটারও জবাব নেই। বল বাতাসে ভাসতে ভাসতে সিপ্রিয়ানের গ্লাভস ছুঁয়ে জালে।

আবহার মুখোমুখি হওয়ার ৭২ ঘণ্টা আগে গত শনিবার আল তাইয়ের বিপক্ষে আল নাসরের সর্বশেষ ম্যাচেও হ্যাটট্রিক করেছেন রোনালদো। চলতি লিগে এটি তার তৃতীয় হ্যাটট্রিক।

ক্যারিয়ারে এ নিয়ে ৬৫ হ্যাটট্রিক করলেন। এর মধ্যে ৩০টি হ্যাটট্রিক বয়স ত্রিশের কোটা ছোঁয়ার আগে। বাকি ৩৫টি হ্যাটট্রিক ত্রিশ পার করে!

ম্যাচে সাদিও মানে ও আবু সুলাইহিমকে দিয়ে আরও দুটি গোল করিয়েছেন রোনালদো। এরপর প্রথমার্ধ শেষেই তাকে মাঠ থেকে তুলে নেন আল নাসর কোচ লুইস কাস্ত্রো। তার আগেই ক্যারিয়ারে সপ্তমবার প্রথমার্ধেই হ্যাটট্রিক তুলে নিয়েছেন। আল নাসরের হয়ে এ মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৫ ম্যাচে ৩৬ গোল হয়ে গেল রোনালদোর। সর্বোচ্চ ২৯ গোল নিয়ে এবার সৌদি প্রো লিগে সর্বোচ্চ গোলদাতাও রোনালদো।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন