Homeসারাদেশবঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করে যাব: শাহরিয়ার

বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করে যাব: শাহরিয়ার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে রাজনীতি করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন চারঘাট-বাঘা থেকে নির্বাচিত চারবারের সংসদ সদস্য ও দুই বারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

মঙ্গলবার (২ এপ্রিল) বিকালে বিকাল সাড়ে ৩টায় বাঘা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তৃণমূল জনগোষ্ঠির মধ্যে বিভিন্ন প্রকার অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

s-2

বাঘা উপজেলা পরিষদের নতুন হলরুমে নির্বাহী অফিসার তরিকুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সভায় শাহরিয়ার আলম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন মুক্তিযুদ্ধের আদর্শে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ব। কিন্ত একটি কুচক্রীবাহিনীর কারণে সেটি সম্ভব হয়নি। তবে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা পিতার লালিত স্বপ্ন বাস্তবায়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। আমরা মধ্যম আয় থেকে উন্নত দেশ গড়ার স্বপ্ন নিয়ে আগাচ্ছি এবং একটি আধুনিক স্মাট বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছি।

শাহরিয়ার আলম আরও বলেন, এ উপজেলায় নবাগত নির্বাহী অফিসার যোগদানের পর তিনি আমাকে বেশ কিছু উন্নয়নের জন্য নানা রকম চাহিদা দিয়েছেন। আমি তার প্রতি কৃতজ্ঞ। আমি গত ১৫ বছরে অনেক উন্নয়ন করেছি। সেই ধারাবাহিকতায় খুব বেশি কাজ বাঁকি নেই। সামনের দিনগুলোতে যে অপূর্ণ কাজ রয়েছে ইনশাল্লা পর্যায়ক্রমে সেগুলো সম্পন্ন করে ফেলব। এ সময় তিনি বাঘার ঐতিহাসিক শাহী মসজিদ সংলগ্ন একটি অত্যাধুনিক ওজুখানা ও মডেল মসজিদ নির্মান হওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. জুয়েল আহাম্মেদ, বাঘা মোজাহার হোসেন মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নছিম উদ্দিন ও বাঘা প্রেস ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মিঞা।

s-3

এ ছাড়া আরও উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির, যুবলীগ নেতা শাহিনুর রহমান পিন্টু, চাকরাজাপুর ইউপি চেয়ারম্যান বাবলু দেওয়ান,  উপজেলা কৃষি অফিসার শফিউল্লাহ সুলতান জনি, প্রাণিসম্পদ কর্মকর্তা আমিনুল ইসলাম, বাঘা স্বাস্থ্য কেন্দ্রের প্রধান কর্মকর্তা ডা. আসাদুজ্জামান ও প্রকল্প বাস্তবায়ন অফিসার মাহামুদুল হাসানসহ উপজেলার সব দপ্তরের প্রধান কর্মকর্তা এবং আওয়ামী সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং সুশীল সমাজের নেতারা।

জানা গেছে, বাঘায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ৫টি পরিবারকে দুই বান্ডিল করে ঢেউটিন ও নগদ দুই হাজার টাকা অর্থ, মীরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়কে অনুদান, দুইশত দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ , দরিদ্র জেলেদের মাঝে ১৪টি গরু হস্তান্তর, জটিল রোক্রে আক্রান্ত ১০ জন রোগীকে ৫০ হাজার টাকার চেক হস্তান্তর, দুজন প্রতিবন্ধীকে হুইল চেয়ার বিতরণ এবং প্রান্তিক প্রায় শতাধিক কৃষকদের মধ্যে পাটবীজ ও সার বিতরণ করা হয়।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন