Homeখেলাবৃষ্টিতে বন্ধ খেলা, যেমন হতে পারে পাকিস্তানের লক্ষ্য

বৃষ্টিতে বন্ধ খেলা, যেমন হতে পারে পাকিস্তানের লক্ষ্য

নির্ধারিত সময়ে টসের পর খেলাও শুরু হয়েছে নির্ধারিত সময়ে। তবে ২৪ ওভারের বেশি খেলা চালিয়ে যাওয়া সম্ভব হলো না। কারণ ২৫তম ওভারের প্রথম বলের পরই বৃষ্টি হানা দিয়েছে। ফলে খেলা বন্ধ রাখতে বাধ্য হয়েছেন আম্পায়াররা।

যদি এরপর আর ব্যাটিংয়ে নামার সুযোগ না পায় ভারত। তাহলে ডিএল মেথডে ম্যাচের ফলাফল বের করতে পাকিস্তানকে নূন্যতম ২০ ওভার ব্যাটিংয়ের সুযোগ দিতে হবে। সেক্ষেত্রে বাবর আজমের দলের জন্য লক্ষ্যমাত্রা হবে ১৮১ রান।

২৪.১ ওভার শেষে ভারতের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ১৪৭ রান। ৮ রান নিয়ে উইকেটে আছনে বিরাট কোহলি। অপর অপরাজিত ব্যাটার লোকেশ রাহুলের সংগ্রহ ১৭ রান।

এশিয়া কাপের এবারের আসরে পাকিস্তানের বিপক্ষে প্রথম দেখায় ব্যর্থ ছিল ভারতের টপ অর্ডার। গ্রুপ পর্বের সেই ম্যাচে পাত্তায়ই পাননি রোহিত শর্মা-বিরাট কোহলিরা। সেই প্রতিশোধের পণ করেই যেন আজ মাঠে নেমেছিলেন দুই ওপেনার শুভমান গিল ও রোহিত! অবশ্য ফিফটি হাঁকিয়ে আর বেশিক্ষণ টিকতে পারেননি দুজনের কেউই।

১৭তম ওভারে ৫৬ রান করা রোহিতকে সাজঘরে ফিরিয়ে ১২১ রানের উদ্বোধনী জুটি ভাঙেন শাদাব খান। এরপরের ওভারেই ফিরেছেন গিলও। এই ওপেনারও ফিফটির দেখা পেয়েছেন। তার ব্যাট থেকে এসেছে ৫২ বলে ৫৮ রান।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন