Homeসারাদেশআমেরিকায় বাবা-মা, দেশে একলা ঘরে ছেলের নিথর দেহ

আমেরিকায় বাবা-মা, দেশে একলা ঘরে ছেলের নিথর দেহ

মাদারীপু‌রের শিবচরে পরিত্যক্ত ঘর থেকে জিহাদ মিয়া (৩৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত জিহানের বাবা-মা আমেরিকায় বসবাস করেন। তিনি একাই দেশে থাকতেন বলে জানান এলাকাবাসী।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় শিবচর পৌরসভার ৪নং ওয়ার্ডের বসুন্ধরা আবাসিক এলাকার এলাকাসংলগ্ন ময়নাকাটা নদীর পাড়ে একটি প‌রিত‌্যাক্ত টিনের ঘর থেকে ওই যুবকের মরদেহ‌ উদ্ধার ক‌রা হয়।

জিহাদের বাবার নাম হামিদ বেপারী। তিনি শিবচর পৌরসভার ৪নং ওয়ার্ডের বসুন্ধরা আবাসিক এলাকায় ভাড়া বাসায় থাকতেন। তবে তার বাবা-মাসহ পরিবারের সবাই আমেরিকায় বসবাস করেন। জিহাদ মাদকাসক্ত হওয়ায় প‌রিবারের কা‌রও সঙ্গে যোগাযোগ ছিল না বলে জানা গেছে।

প্রত‌্যক্ষদর্শীরা জানান, গত দু‌দিন ধরে ঘরের ভেতরে জিহা‌দকে শুয়ে থাকতে দেখে এলাকাবাসীর সন্দেহ হয়। পরে দুর্গন্ধ বের হলে মঙ্গলবার বিকেলে এলাকার কয়েকজন মিলে ঘরের ভিতরে গিয়ে দেখেন জিহাদ মিয়া মৃত অবস্থায় পড়ে আছেন।

খবর পেয়ে পরে পু‌লিশ মরদেহ‌ উদ্ধার করে সুরতহাল করে মাদারীপুর হাসপাতাল মর্গে পাঠায়।

শিবচর থানা পু‌লি‌শের উপপরিদর্শক মোদাসেস হোসেন জানান, ধারণা করা হচ্ছে, জিহাদ গত ২/১ দিন আগে মারা গেছেন। প্রাথ‌মিকভা‌বে মরদেহে কোনো হত‌্যার আলামত পাওয়া যায়‌নি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, মরদেহটি সন্ধ্যায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন