Homeবিনোদনপুলিশ কর্মকর্তার ত্রিভুজ প্রেম ও খুনের গল্পে সিরিজটি দেখতে হুমড়ি খেয়ে পড়ছেন...

পুলিশ কর্মকর্তার ত্রিভুজ প্রেম ও খুনের গল্পে সিরিজটি দেখতে হুমড়ি খেয়ে পড়ছেন দর্শক

এক নারী ও দুই পুরুষ পুলিশ কর্মকর্তার ত্রিভুজ প্রেমের সত্য ঘটনা নিয়ে নির্মিত হয়েছে স্প্যানিশ সিরিজ ‘বার্নিং বডি’। তিনজনের মধ্যে একজন খুন হওয়ার পর বাকি দুজন পুলিশের নজরদারিতে আসেন।
৮ সেপ্টেম্বর আট পর্বের সিরিজটি মুক্তি পাওয়ার পর দর্শকদের মধ্যে সাড়া পড়েছে। মাত্র পাঁচ দিনের ব্যবধানে নেটফ্লিক্সের অ–ইংরেজিভাষী সিরিজের বৈশ্বিক তালিকার দুই নম্বরে জায়গা করে নিয়েছে সিরিজটি। আজ বুধবার সকাল পর্যন্ত ৪ কোটি ১ লাখ বার দেখা হয়েছে ‘বার্নিং বডি’। বাংলাদেশে সিরিজটি শীর্ষ দশের তালিকায় রয়েছে।

স্পেনের একটি সত্য ঘটনা নিয়ে সিরিজটি নির্মাণ করেছেন জর্জ টরেগ্রসা ও লারা মানা। ২০১৭ সালের মে মাসে বার্সেলোনার একটি পার্কে পুলিশ কর্মকর্তা পেদ্রো রদ্রিগেজের পোড়া মরদেহ উদ্ধার করা হয়। তাঁকে হত্যা করে কারের মধ্যে রেখে জ্বালিয়ে দেওয়া হয়। মৃত্যুর আগে রদ্রিগেজের সঙ্গে সহকর্মী রোসা পেরালের প্রেমের সম্পর্ক ছিল।

দুজনের প্রেমকাহিনিতে আবির্ভাব ঘটে আরেক পুলিশ কর্মকর্তা আলবার্ট লোপেজের। তাঁর দাবি, ২০১২ সাল থেকে রোসা পেরালের সঙ্গে প্রেম করছেন তিনি। ত্রিমুখী সম্পর্কে মতবিরোধ প্রকাশ্যে আসে। একপর্যায়ে পেদ্রো রদ্রিগেজকে বাসা থেকে তুলে এনে পরিকল্পিতভাবে খুন করেন রোসা ও আলবার্ট।

২০২০ সালে স্পেনের আদালতে খুনের দায় স্বীকার করেন আলবার্ট ও রোসা। রোসার ২৫ বছর ও আলবার্টের ২০ বছরের কারাদণ্ডের আদেশ দেন আদালত। সেই ঘটনা অবলম্বনেই নির্মিত হয়েছে ‘বার্নিং বডি’। সিরিজে পেদ্রো রদ্রিগেজ চরিত্রে অভিনয় করেছেন স্প্যানিশ অভিনেতা ম্যানুয়েল পোগা। আলবার্ট ও রোসা চরিত্রে অভিনয় করেছেন কুইম গুতেরেজ ও উরসুলা করবেরো।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন