Homeআন্তর্জাতিকজ্বলন্ত গাড়ি থেকে চালককে টেনে বের করল পুলিশ

জ্বলন্ত গাড়ি থেকে চালককে টেনে বের করল পুলিশ

রাস্তার পাশে দাউ দাউ করে জ্বলতে থাকা একটি গাড়ির ভেতর থেকে চালককে জীবিত উদ্ধার করতে সমর্থ হয়েছেন এক পুলিশ সদস্য। জ্বলন্ত ওই গাড়ি থেকে আহত চালককে কোনোভাবে টেনে বের করেন তিনি। এরমাধ্যমে প্রায় নিশ্চিত মৃত্যুর হাত থেকে বেঁচে যান ওই চালক। এমন দুঃসাহসিকতার পরিচয় দেওয়া ওই পুলিশ কর্মকর্তার নাম সার্জেন্ট মুর।

গত ৯ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের ওকলাহামা অঙ্গরাজ্যের মাদিলে এই ঘটনা ঘটে।
এ ব্যাপারে মাদিল পুলিশ বিভাগ সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) জানিয়েছে, শনিবার স্থানীয় সময় রাত ১টায় একটি গাড়ি দুর্ঘটনার খবর পান সার্জেন্ট মুর এবং তিনি ঘটনাস্থলে গিয়ে দেখতে পান বনের পাশে একটি গাড়ি দাউ দাউ করে জ্বলছে।

তখন তিনি একটি অগ্নিনির্বাপক নিয়ে দৌড়ে গাড়িটির কাছে যান। যখন লক্ষ্য করেন গাড়িটির ভেতর তখনো চালক ছিলেন তখন সেই আগুন নেভানোর চেস্টা করেন তিনি। পুলিশ আরও জানিয়েছে, দ্রুত সময়ের মধ্যে চালককে টেনে বের করেন তিনি এবং ওই চালককে আগুন থেকে দূরে সরিয়ে আনেন। পরবর্তীতে ওই আগুনে গাড়িটি ভষ্মিভূত হয়ে যায়।

মাদিল পুলিশ বিভাগ টুইটে লিখেছে, ‘গত ৯ সেপ্টেম্বর, শনিবার সার্জেন্ট মুরকে, একজন চালককে আহত হওয়ার হাত থেকে বাঁচানো তার দুঃসাহসিকতার জন্য ধন্যবাদ জানানো হয়।’এদিকে কয়েক মাস আগে জর্জিয়া অঙ্গরাজ্যে জ্বলন্ত গাড়ি থেকে এক নারীকে ঠিক একইভাবে জীবিত অবস্থায় উদ্ধার করেন এক পুলিশ সদস্য।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন