Homeবিনোদনদেব- সোহমের শুটিং সেটে হঠাৎ বেরিয়ে এল অজগর!

দেব- সোহমের শুটিং সেটে হঠাৎ বেরিয়ে এল অজগর!

সাপ দেখলে কার না পিলে চমকায়? তা-ও আবার মস্ত অজগর। ১৫ ফুট লম্বা। উত্তরবঙ্গের হোটেলের শুটিং সেটে বেরিয়ে এল এই সাপ। যা দেখে ভয়ে ঘুম শেষ ভারতীয় অভিনেতা দেব- সোহমের।

ভারতীয় এক সংবাদ মাধ্যম থেকে জানা যায়, টালিউড ছবি ‘প্রধান’ এর শুটিং চলছে উত্তরবঙ্গে। আজ বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালের আলো ফুটতেই ঘটলো মারাত্মক ঘটনা। যার সাক্ষী থাকলেন অভিনেতারা। হোটেল প্রাঙ্গণ থেকে উদ্ধার করা হল এক বিশাল এক অজগর। এই ছবিতে দেব ছাড়াও টালিপাড়ার বহু অভিনেতা রয়েছেন।

প্রকাণ্ড পাইথনটির একটি ছবি-সহ সমাজমাধ্যমে তার অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন বিশ্বনাথ বসু। সাপ দেখে বিশ্বনাথ বলেছেন, ‘যা দেখলাম, সেটা শুধু চিড়িয়াখানা বা টিভির পর্দায় দেখা যায়।’ অনেকেই অভিনেতাকে সাপটির সঙ্গে ছবি তুলতে অনুরোধ করেন। কিন্তু বিশ্বনাথ জানান, তার সাহসে কুলায়নি। সাপটির দৈর্ঘ্য প্রায় ১৫ ফুট। বিশ্বনাথ মজা করে দেব প্রসঙ্গে বলেছেন, ‘দূরে ‘চাঁদের পাহাড়’-এর শঙ্কর নির্ভয়।’

সাহস দেখিয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী। তিনি অজগরটিকে হাতে নিয়ে ছবি তুলেছেন। ইনস্টাগ্রামে পোস্ট করে সোহম লেখেন, ‘সুপ্রভাত।’ আজকের সকালের প্রধান আকর্ষণ!’ জানা গেছে, অজগরটিকে সাবধানে ধরা হয়েছে এবং বনদফতরের হাতে তুলে দেয়া হয়েছে ।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন