Homeসারাদেশসৈয়দপুরে শিয়ালের কামড়ে আহত ১৫

সৈয়দপুরে শিয়ালের কামড়ে আহত ১৫

নীলফামারীর সৈয়দপুরে শিয়ালের কামড়ে অন্তত ১৫ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল ৯টার দিকে পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের পাটোয়ারী পাড়ায় এ ঘটনা ঘটে।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসা আহতদের মধ্যে নয়জনের নাম পাওয়া গেছে। তাঁরা হলেন সুদর্শন রায় (৩০), নির্মল কুমার (৩৫), আলী হোসেন (৭০), হাবিবুর রহমান (১৫), খাদিমুল ইসলাম (৩০), হাসানুর আলী (৩৪), জুয়েল হোসেন (২৫), আজিজুল হক (৬৫) ও জাহিদ হোসেন (৩০)।

প্রত্যক্ষদর্শী সাজ্জাদ হোসেন বলেন, সকাল ৯টার দিকে একটি শিয়াল বাঁশঝাড় থেকে হঠাৎ বের হয়ে যাকে সামনে পেয়েছে তাকেই কামড়াতে থাকে। এভাবে শিয়ালটি পাটোয়ারীপাড়া সংলগ্ন খড়খড়িয়া পাড়া, মনছুরের মোড় এলাকার অন্তত ১৫ জনকে কামড়িয়ে জখম করেছে। পরে স্বজনেরা আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়।

সৈয়দপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী মনোয়ার হোসেন হায়দার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, শিয়ালের কামড়ে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। এদিকে বিক্ষুব্ধ এলাকাবাসী শিয়ালটিকে পিটিয়ে মেরে ফেলেছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তৌহিদা সিদ্দিকা রিয়া বলেন, বেলা ১২টা পর্যন্ত শিয়ালে কামড়ানো আহত রোগীদের ৯ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁদের টিকা নেওয়ার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর মধ্যে গুরুতর আহত কিশোর হাবিবুর রহমান হাবিবকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মুখে ও পায়ে শিয়ালের কামড়ের ক্ষত রয়েছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন