Homeরাজনীতিদোয়া করি, বিএনপির রোডমার্চ যেন শান্তিপূর্ণ থাকে: নানক

দোয়া করি, বিএনপির রোডমার্চ যেন শান্তিপূর্ণ থাকে: নানক

বিএনপির প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবীর নানক বলেছেন, বিএনপির এ রোডমার্চ যেন শান্তিপূর্ণ থাকে। তারা যেন শান্তিপূর্ণ উপায়ে এ রোডমার্চ কর্মসূচি চালিয়ে যায়।

রোববার (১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মোহাম্মদপুর কৃষি মার্কেট পরিদর্শনের পর এসব কথা বলেন তিনি।

নানক আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ হাসিনা সরকার গণতন্ত্রে বিশ্বাস করে। সরকার গণতন্ত্রে বিশ্বাস করে বলেই বিএনপি রোডমার্চ কিংবা যেকোনো মার্চই করতে পারে। তবে আমি দোয়া করি, তাদের এ রোডমার্চ যেন শান্তিপূর্ণ থাকে। তারা যেন শান্তিপূর্ণ উপায়ে এ রোডমার্চ কর্মসূচি চালিয়ে যায়। আর রোডমার্চ চলতে থাকার মধ্যেই ১৬ কোটি মানুষ যাতে নির্বাচন সম্পন্ন করে ফেলে।

নির্বাচন ছাড়া দলকে রক্ষা করার আর কোনো উপায় নেই জানিয়ে নানক বলেন, বিএনপিকে আরো বেশি অভিনন্দন জানাব, যদি তারা ভুল পথ ছেড়ে নির্বাচনের পথে আসে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) ঢাকার মোহাম্মদপুরে কৃষি মার্কেটে ভয়াবহ আগুন লাগে। কৃষি মার্কেটে লাগা ভয়াবহ আগুন প্রায় ৬ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনা হয়।

আগুনে সিটি করপোরেশনের বরাদ্দ দেয়া ৩৪৩টি দোকানের মধ্যে ২১৭টি ক্ষতিগ্রস্ত হয় বলে জানান উত্তর সিটি করপোরেশনের সিইও সেলিম রেজা।

এ অগ্নিকাণ্ডের ঘটনা তদন্তের জন্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরীকে প্রধান করে ৫ সদস্যেরে কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ১৫ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন