Homeখেলাইরানে রোনালদো যে দামি উপহার পেলেন

ইরানে রোনালদো যে দামি উপহার পেলেন

সোমবার (১৮ সেপ্টেম্বর) ইরানের রাজধানী তেহরান পৌঁছাতেই আল নাসর ক্যাপ্টেন ক্রিস্টিয়ানো রোনালদোকে উষ্ণ অভ্যর্থনায় স্বাগতম জানিয়েছে দেশটি। ২০১৬ সালের পর সৌদি দলটির এটাই প্রথম ইরান সফর।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচ খেলতে সৌদি ক্লাব আল নাসর এখন ইরানে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ই-গ্রুপের খেলায় আল নাসর মুখোমুখি হবে ইরানি দল পার্সেপোলিসের।

আর সে সুবাদে পর্তুগিজ মহা তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে নিজ চোখে দেখার আশা পূর্ণ হবে অনেক ইরানি ভক্তদের। তাই উন্মাদনা- আয়োজনের মাত্রাও যেন বেশি।

ইমাম খোমেনি আন্তর্জাতিক বিমান বন্দরসহ শহরের বিভিন্ন রাস্তায় ব্যানার, প্লে কার্ড নিয়ে হাজির হতে দেখা যায় রোনালদো ভক্তদের। রাস্তায় রাস্তায় ধ্বনিত হতে শোনা যায় রোনালদোর নাম। সমর্থকদের এ সমাবেশে যোগ দেয় নারী ও শিশুরাও।

কড়া নিরাপত্তার বলয় এড়িয়ে কেউ কেউ হোটেলেও ভিড় জমিয়ে ফেলেন, রোনালদোকে একবার দেখবেন বলে। এমনকি যে হোটেলে থাকবেন রোনালদো, সেখানে রুম বুক করেছেন অনেকেই।

পার্সেপোলিস ভক্তরা আরও এক কাঠি সরেস। তারা প্রতিপক্ষ দলের খেলোয়াড় নয় বরং রোনালদোকে গ্রহণ করেছেন ফুটবল সুপার স্টার হিসেবে। তাদের আয়োজনটিও ছিল বিশেষ। তারা রোনালদোকে উপহার দেন ইরানের ঐতিহ্যবাহী হাতে-বোনা দামী কার্পেট। আল নাসর সামাজিক যোগাযোগ মাধ্যমে সে কার্পেটটির বেশ কয়েকটি ছবি পোস্ট করে কৃতজ্ঞতা জানায় ভক্তদের প্রতি।

এক ভক্ত সে ছবির নিচে মন্তব্য করেছে, ‘মি ক্রিস্টিয়ানো রোনালদো, ইরানে আপনাকে স্বাগতম। ইরান ভ্রমণ স্মরণীয় করে রাখার জন্য পার্সেপোলিস ভক্তদের নিকট হতে এ ঐতিহ্যবাহী হাতে বোনা উপহারটি গ্রহণ করুন।’

পার্সেপোলিস ভক্তদের কাছ থেকে হৃদয়গ্রাহী উপহার পেলেও, রোনালদোর দলকে পার্সেপোলিসের বিপক্ষে লড়তে ভালোই ঘাম ঝরাতে হবে। ইরানের এ দলটি গেল আসরে রানার্স-আপ। তার ওপর ম্যাচটা হচ্ছে তেহরানে। সুতরাং স্বাগতিকরা যে সৌদি ক্লাবটির কঠিন পরীক্ষা নেবে তা বলাই যায়।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন