Homeসারাদেশদায়িত্ব পালনের সময় পিকআপের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

দায়িত্ব পালনের সময় পিকআপের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

গাজীপুরের কালিয়াকৈরে পিকআপের ধাক্কায় ট্রাফিক পুলিশের কর্মকর্তা জামাল উদ্দিন (৫৬) নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ৬টা ৫৫ মিনিটের দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জামাল উদ্দিন গাজীপুর জেলা পুলিশের অধীনে কালিয়াকৈর থানায় টিএসআই হিসাবে কর্মরত ছিলেন। তিনি টাঙ্গাইলের সদর উপজেলার গালা গ্রামের জুনাব আলীর ছেলে। ১৯৮৬ সাল থেকে পুলিশে কর্মরত ছিলেন। গত আগস্ট মাসে জেলা ট্রাফিক পুলিশে যোগদান করেন।

গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. সানোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে জামাল উদ্দিন ওই এলাকায় অতিরিক্ত পুলিশ সুপারের (ট্রাফিক) কার্যালয়ের সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উত্তরবঙ্গগামী সিমেন্ট বোঝায় একটি ট্রাক থামিয়ে কাগজপত্র যাচাই করছিলেন। এ সময় পেছন থেকে আসা একটি পিকআপ ধাক্কা দেয়।

পরে পাশে থাকা ট্রাফিক পুলিশের অন্য সদস্যরা তাঁকে উদ্ধার করে প্রথমে সফিপুর তানহা হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁর অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য সাভারে এনাম মেডিকেলে নেওয়া হয়। সেখানাকার চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পুলিশ সুপার সানোয়ার হোসেন বলেন, জামাল উদ্দিনের মরদেহ এনাম মেডিকেলে রয়েছে। পিকআপ ও চালককে (১৭) আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন