Homeবিনোদনছবি তোলা যাবে না পরিণীতির বিয়েতে, থাকছে ১০০ নিরাপত্তারক্ষী

ছবি তোলা যাবে না পরিণীতির বিয়েতে, থাকছে ১০০ নিরাপত্তারক্ষী

বলিউডের বিয়ে মানে দীর্ঘমেয়াদি আয়োজন। বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডার বিয়ে নিয়ে সেই কবে থেকেই তোড়জোড়। এখন সামনে এলো বিয়েতে কড়া নিরাপত্তার বিষয়টি।
২৪ সেপ্টেম্বর থেকে শুরু হবে তাদের বিয়ের অনুষ্ঠান। বিয়ের লেহেঙ্গায় সেজে উঠবেন পরিণীতি। তবে অনুষ্ঠান ঘিরে থাকছে কড়া নিরাপত্তা।

ভারতীয় এক গণমাধ্যমের খবর থেকে জানা যায়, পরিণীতি চোপড়া ও রাঘব চাড্ডার বিয়েতে রাখা হয়েছে ১০০ জন বিশেষ নিরাপত্তারক্ষী। যারা পুরো বিয়ের আয়োজন ঘিরেই নিরাপত্তার কাজে যুক্ত থাকবেন। মন চাইলেই ক্লিক করা যাবে না ফোনে।

কারণ মোবাইল ফোনে লাগানো হবে বিশেষ ধরনের নীল টেপ। এই টেপের বিশেষত্ব হচ্ছে, একবার এটি ফোনের ক্যামেরায় লাগানোর পর সেটি খুলে ফেললে টেপে একটি তিরচিহ্ন দেখতে পাওয়া যাবে।

হোটেলের নিরাপত্তা ব্যবস্থাও করা হয়েছে কঠোর জোরদার। বিয়ের অনুষ্ঠানের সময় বাইরের কেউ ঢুকলে তাকে পুরো স্ক্যানের আওতায় আসতে হবে। শহরের ১৫টি স্থানে কড়া নিরাপত্তা বেষ্টনী তৈরি করা হয়েছে। প্রতি মুহূর্তে চলবে মনিটরিং।

বিয়ের আবহ যেন জমজমাট। দিল্লিতে রাঘবের বাড়িতে অনুষ্ঠিত হয়ে গেল সুফি নাইট। শুক্রবার হয়েছে মেহেন্দি অনুষ্ঠান। শনিবার সঙ্গীত অনুষ্ঠানে মেতে উঠবে দুই পরিবার।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন