Homeরাজনীতিশেখ হাসিনাতেই আস্থা রাখবে জনগণ: ইঞ্জিনিয়ার সবুর

শেখ হাসিনাতেই আস্থা রাখবে জনগণ: ইঞ্জিনিয়ার সবুর

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপরই আস্থা রাখবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং কুমিল্লা-১ (দাউদকান্দি-তিতাস) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।

রোববার (১ অক্টোবর) জেলার তিতাস উপজেলায় গণসংযোগ-পথসভায় এ কথা বলেন এই রাজনীতিবিদ।

এর আগে, বিশাল গাড়ি ও মোটরসাইকেল বহর নিয়ে তিতাস উপজেলায় আসেন ইঞ্জিনিয়ার আব্দুস সবুর। এ সময় তিনি হেটে হেটে বিভিন্ন দোকান, অলি-গলি, মানুষের দ্বারে দ্বারে যান। মানুষের কাছে সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ করে নিজের প্রার্থীতার জানান দেন।

বর্তমান সরকারের বিহত ১৪ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার সরকারেই জনগণের আস্থা থাকবে বলে উল্লেখ করে তিনি বলেন, এ আসন থেকে আমি দলের মনোনয়ন চাইব, আশা করি দল আমাকে মূল্যায়ন করে মনোনয়ন দিবেন। এখানের মাটি ও মানুষের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। আমি নির্বাচিত হলে এলাকার কার্যকর উন্নয়ন করব।

তার নির্বাচনী এলাকাকে সন্ত্রাস, চাদাঁবাজ, মাদকমুক্ত করে উন্নয়নের অংশীদান করার ঘোষণাও দেন তিনি। বলেন, কৃষকরা যাতে বছরে ৩ ফসল ঘরে তুলতে পারে সেজন্য সহযোগিতা করবো। শিক্ষার হার বৃদ্ধিতে শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনের পাশাপাশি শিক্ষার মানোন্নয়নে কাজ করবো।

এ সময় তিতাস সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক সারওয়ার হোসেন বাবুসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন