Homeসর্বশেষশিগগিরই ঢাকা-গৌহাটি বিমান সার্ভিস চালু হবে: পররাষ্ট্রমন্ত্রী

শিগগিরই ঢাকা-গৌহাটি বিমান সার্ভিস চালু হবে: পররাষ্ট্রমন্ত্রী

শিগগিরই ঢাকা-গৌহাটি বিমান সার্ভিস চালু হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। তিনি বলেন, প্রথমে বিমান কর্তৃপক্ষকে আমাদের প্রস্তাবনা ছিল ঢাকা-সিলেট-গৌহাটি বিমান যোগাযোগ চালু করার। কিন্তু কর্তৃপক্ষ আপাতত ঢাকা-গৌহাটি বিমান যোগাযোগ চালুর উদ্যোগ নিয়েছে।

শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় সিলেট-শিলচর ফ্যাস্টিভ্যালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি সিলেট-শিলচর সরাসরি বাস সার্ভিস চালুর প্রস্তাবও দেওয়া হয়েছে বলে জানান।

এসময় সিলেটে চলমান উন্নয়ন প্রকল্পগুলো নিয়েও ক্ষোভ প্রকাশ করেন তিনি। মন্ত্রী বলেন, উন্নয়ন প্রকল্পের কাজ সঠিক সময়ে শেষ করাতে হলে আমাদের কোরিয়ার মতো পদ্ধতি অনুসরণ করতে হবে। সঠিক সময়ে কোনো প্রকল্প শেষ না হলে প্রকল্প সংশ্লিষ্টদের শাস্তির আওতায় আনা উচিৎ।

এর আগে বিকেল সাড়ে ৫টায় সিলেটের একটি পাঁচতারকা হোটেলে শুরু হয় সিলেট-শিলচর ফ্যাস্টিভাল। এতে সুচনা বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট অশীম কুমার উকিল এমপি। পরে একে একে বক্তব্য রাখেন ভারতের ত্রিপুরার ডেপুটি স্পিকার রামপ্রসাদ পাল, ভারতের সাবেক এমপি স্বপন দাস গুপ্ত, শ্রী ভেনসন্ট পালা, ইন্ডিয়া ফাউন্ডেশনের গভর্নিং বডির সদস্য সুরাইয়া ধভল।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন