Homeসারাদেশআমরা অত্যন্ত নিষ্ঠাবান, ভালো নির্বাচন করব: ইসি রাশেদা

আমরা অত্যন্ত নিষ্ঠাবান, ভালো নির্বাচন করব: ইসি রাশেদা

নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা বলেছেন, আমরা অত্যন্ত নিষ্ঠাবান। কাজেই আমরা একটা ভালো নির্বাচন করব।

তিনি বলেন, আমাদের একটা অবস্থান আছে। আমরা সুষ্ঠু ও নিরপেক্ষ একটা নির্বাচন করব। এটা আমাদের অঙ্গীকার। আমরা যেহেতু একটা প্রত্যয় করেছি ও শপথ নিয়েছি, তাই ভালো নির্বাচনই করব। আমরা অত্যন্ত নিষ্ঠাবান। কাজেই একটা ভালো নির্বাচন করব। এটা বিশ্বাস করা না করা তাদের (নির্বাচনে যারা অংশগ্রহণ করবে না) ব্যাপার। এখানে আমাদের কিছু করার নেই।

রোববার (৮ অক্টোবর) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ইসি রাশেদা বলেন, এ পর্যন্ত আমরা যতগুলো নির্বাচন করেছি, কোথাও কোনো ব্যত্যয় করেছি? কোনো আইন ভঙ্গ করেছি? আমরা ভালো নির্বাচন করার চেষ্টায় আছি। আমরা চাই, একটা ভালো নির্বাচন হোক। সেই নিরন্তর চেষ্টা করে যাচ্ছি। আমাদের আন্তরিকতার কোনো কমতি নেই।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনে সরকারের সহায়তা নিতেই হবে। উনারা সহায়তা না দিলে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। সরকারও চায়, একটা ভালো নির্বাচন হোক– এটা আমরা বিশ্বাস রাখি। আমরা আশাবাদী সরকারও একটা সুষ্ঠু নির্বাচন চায়।

ইসি রাশেদা বলেন, ভবিষ্যৎ কি হবে এটা বলা যাবে না। আমরা আমাদের মতো করে চেষ্টা করে যাচ্ছি একটা সুষ্ঠু নির্বাচনের জন্য। আমাদের চাওয়া ও লক্ষ্য একটাই– সুষ্ঠু ও সুন্দর নির্বাচন। ভোটার আসবে ভোট দেবে, এটাই চাওয়া। কি ঘটে যাবে, কি ঘটবে না– এটা বলা কঠিন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন