Homeসারাদেশউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও সঙ্গে থাকবেন: মাশরাফি

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও সঙ্গে থাকবেন: মাশরাফি

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন করছেন তার ধারা অব্যাহত রয়েছে। আমি জানি আপনারা সবসময় তার সঙ্গে ছিলেন। বঙ্গবন্ধুর সময় থেকে আপনারা ছিলেন এখন শেখ হাসিনার সঙ্গে আছেন আগামীতেও থাকবেন। মানীয় প্রধানমন্ত্রী আপনাদের জন্য কি করেছে নেতৃবৃন্দ বলেছেন। মাননীয় প্রধানমন্ত্রী সকল ক্ষেত্রে সমানভাবে অবদান রাখছেন।

রোববার (৮ অক্টোবর) দুপুরে নড়াইল টাউন কালিবাড়ি মন্দিরে জেলা পূজা উদযাপন কমিটির মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেছেন, ব্রিজের পর ব্রিজ কালভার্টের পর কালভার্ট করলেই হবে না, আমাদের জানতে হবে তার ব্যবহার কিভাবে করতে হবে। আপনারা আস্থা রাখেন মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমাদের জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন এবং জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ কাজ করছেন। সবাই আমরা আপনাদের সঙ্গে আছি। আপনাদের নেগেটিভ কিছু হবে এমন ভাবার কিছু নেই।

নড়াইল-২ সংসদীয় আসনে যতগুলো মণ্ডপে শারদীয় দুর্গাপূজা হবে সবকয়টি মণ্ডপে সিসিটিভির ব্যবস্থা করে দিবেন বলেও জানান সভায়।

এ সময় বিভিন্ন পূজা মণ্ডপের কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ বছর জেলায় ৫৭১টি মণ্ডপে শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন