Homeরাজনীতিখালেদা জিয়াকে হাসপাতালে দেখতে গেলেন মির্জা ফখরুল

খালেদা জিয়াকে হাসপাতালে দেখতে গেলেন মির্জা ফখরুল

গুরুতর অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালে দেখতে গেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (৮ অক্টোবর) রাত ১১টার দিকে তিনি বেগম জিয়ার কেবিনে প্রবেশ করেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। এ সময় তিনি খালেদা জিয়ার চিকিৎসার খোঁজখবর নেন এবং ডাক্তারদের সঙ্গে তার শারীরিক অবস্থা নিয়ে কথা বলেন।

এর আগে রোববার সন্ধ্যায় সাবেক এই প্রধানমন্ত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী। এছাড়া শনিবারও তিনি বেগম জিয়াকে দেখতে হাসপাতালে যান।

এভারকেয়ার হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১৯ সদস্যের একটি মেডিকেল বোর্ড খালেদা জিয়াকে নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দিচ্ছেন।

৭৮ বছর বয়সী বেগম জিয়া বর্তমানে লিভার সিরোসিসে ভুগছেন। চিকিৎসকরা জরুরি ভিত্তিতে তার লিভার প্রতিস্থাপনে জোর দিচ্ছেন। যা বাংলাদেশে সম্ভব নয় বলে জানাচ্ছেন। কিন্তু বারবার আবেদন করেও আইনি সীমাবদ্ধতার কারণে খালেদা জিয়া বিদেশ যেতে পারছেন না।

বিএনপি চেয়ারপারসন এছাড়াও কিডনি, ফুসফুস ও হৃদরোগে ভুগছেন। গত ৯ আগস্ট রাতে স্বাস্থ্য পরীক্ষার জন্য খালেদা জিয়াকে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তারপর থেকে হাসপাতালেই আছেন সাবেক এই প্রধানমন্ত্রী।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন