Homeজাতীয়পদ্মা সেতুর রেলপথ উদ্বোধন করতে ট্রেনে ফরিদপুরে যাবেন প্রধানমন্ত্রী

পদ্মা সেতুর রেলপথ উদ্বোধন করতে ট্রেনে ফরিদপুরে যাবেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই দিনের ব্যক্তিগত সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন। আগামী মঙ্গলবার তিনি টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন। সেখানে তিনি পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ১৫ আগস্টের শহীদ, মহান মুক্তিযুদ্ধের শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেবেন।

এর আগে তিনি পদ্মা সেতুর ৮২ কিলোমিটার রেলপথ উদ্বোধন করতে ঢাকার মাওয়া থেকে ট্রেনে করে ফরিদপুরের ভাঙ্গায় যাবেন। এদিন (মঙ্গলবার) রাতে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন বলে জানা গেছে।

এদিকে প্রধানমন্ত্রীর এ সফরকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। অধীর আগ্রহে অপেক্ষা করছেন দলীয় নেতা-কর্মীরা।

এ বিষয়ে টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল আজকের পত্রিকাকে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুই দিনের সফরে টুঙ্গিপাড়ায় আসছেন। মঙ্গলবার তিনি ৮২ কিলোমিটার রেলপথ উদ্বোধন করতে ঢাকার মাওয়া থেকে ট্রেনে করে ফরিদপুরের ভাঙ্গায় আসবেন। সেখানে এক জনসভায় যোগ দেবেন। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন।’ তাঁর এ সফর উপলক্ষে পৌরসভার পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গাজী মাসুদুল হক মাসুদ আজকের পত্রিকাকে বলেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনের দিকনির্দেশনা দিতে নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ সভাপতি ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার এ সফরকে কেন্দ্র করে নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে প্রস্তুত।’

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন