Homeসর্বশেষগাজীপুরে শ্রমিক আন্দোলনের ঘটনায় ছাত্রদল নেতা আটক

গাজীপুরে শ্রমিক আন্দোলনের ঘটনায় ছাত্রদল নেতা আটক

শ্রমিক আন্দোলনের আড়ালে নাশকতা সৃষ্টির অভিযোগে গাজীপুরে এক ছাত্রদল নেতাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৭ নভেম্বর) সকালে গাজীপুর মহানগর পুলিশের কমিশনার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ ব্রিফিংয়ে এসব তথ্য জানান পুলিশ কমিশনার মো. মাহবুব আলম।

গ্রেপ্তার রিপন হোসেন কালিয়াকৈর উপজেলার বড়ই ছুটি গ্রামের সুরুজ আল মামুনের ছেলে। তিনি কালিয়াকৈর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক।

পুলিশ কমিশনার বলেন, সফিপুর এলাকায় লিডা ও ফর্টিস কারখানায় লাঠিসোঁটা নিয়ে দুষ্কৃতকারীরা গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরে সিসি ক্যামেরা ফুটেজ বিশ্লেষণ করে রিপনকে শনাক্ত করা হয়। ঘটনার পর রিপন এলাকা থেকে পালিয়ে যান এবং মোবাইল ফোন বন্ধ রাখেন।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, গতকাল গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঢাকার হাজারীবাগ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রিপন ৩০ অক্টোবর কোনাবাড়ী এলাকায় এবিএম ফ্যাশন কারখানার ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় জড়িত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও চারটি মামলা রয়েছে।

দলীয় আন্দোলনকে প্রভাবিত করার জন্য তিনি ও তার সহযোগীরা শ্রমিক আন্দোলনে যোগ দিয়ে কারখানায় আগুন ও ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন রিপন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন