Homeরাজনীতিবিএনপি নির্বাচনে আসবে, ‌‌‘গ্যারান্টি’ দিলেন শামীম ওসমান

বিএনপি নির্বাচনে আসবে, ‌‌‘গ্যারান্টি’ দিলেন শামীম ওসমান

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যথাসময়েই হবে এবং বিএনপিসহ সব রাজনৈতিক দল অংশগ্রহণ করবে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।
শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর এলাকায় একটি মসজিদে জুমার নামাজ আদায় করে সদ্যনির্মিত বিভিন্ন রাস্তাঘাট পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, নির্বাচনে অংশগ্রহণ করা ছাড়া বিএনপির আর কোন পথ নেই। তাই তাদের নির্বাচনে আসা উচিত।

বিএনপির আন্দোলন কর্মসূচিতে জ্বালাও পোড়াও ঘটনার সমালোচনা করে সংসদ সদস্য শামীম ওসমান বলেন, বর্তমানে বাংলাদেশে যা হচ্ছে এটার নাম রাজনীতি না। পশুও মরা জিনিসে মুখ দেয় না। আমার মনে হয় না এটা কোন পলিটিক্স। এটা জঘন্য অপরাধ। যা ভাষায় প্রকাশ করার মতো না।

তিনি বলেন, বিএনপি যেটা করছে, তারা মনে হয় এটা জানে না আল্লাহ তাআলা কোরআনে কি বলেছেন। আল্লাহ পরিষ্কার করে বলেছেন, কেউ যদি একটা নিরাপরাধ মানুষকে হত্যা করে তাহলে সে পৃথিবীর সকল মানুষকে হত্যা করল। আর কেউ যদি একটা মানুষকে রক্ষা করে তাহলে সে যেনো পৃথিবীর সকল মানুষকে রক্ষা করলো। এটা হল আল্লাহর কথা। এই যে মানুষকে পুড়িয়ে মারা এই পাপ ইহকালেও না পরকালেও না কারো কিছু করতে হবে না। এরা এমনিতেই ধ্বংস হয়ে যাবে। আমরা দেখছি ইসরাইলে আমাদের গাঁজার ভাইদের যেভাবে হত্যা করছে, এখনও শিশুদের হত্যা করছে কিন্তু দুনিয়াটা এটার না, এটারও রেজাল্ট আছে। সব জিনিসেরই রেজাল্ট আছে। এটারও রেজাল্ট পাবে তারা।

নিজের নির্বাচনী এলাকায় নানা উন্নয়নের কথা তুলে ধরে শামীম ওসমান বলেন, গত পাঁচ বছর আগে আমি যখন এখানে এসেছিলাম তখন আমি হেঁটে যেতে পারি নি। রিকশা চলাচল করা দূরের কথা, মানুষই হাঁটতে পারতো না। আজ পুরো রাস্তাটাই আরসিসি ঢালাইয়ের রাস্তা হয়ে গেছে। তাই আমরা চাচ্ছি এভাবে দলমত নির্বিশেষে ভালো মানুষগুলো নিয়ে ভালো কাজ করতে পারি। আমার মানুষের যে সাহায্য দরকার তা হলো সব মানুষগুলোকে একসঙ্গে করে বিশেষ করে মাদক, সন্ত্রাস, ইভটিজিং এই তিনটি জিনিস সমাজ থেকে বন্ধ করার। এলাকাবাসী আমাকে কথা দিয়েছেন তারা এ বিষয়ে আমাকে সহযোগিতা করবেন।

এই আওয়ামী লীগ নেতা জানান, খুব শিগগিরই নিজের বাবা-মায়ের কবর জিয়ারত করে তিনি নির্বাচনের প্রচারণা শুরু করবেন এবং ভবিষ্যতে আবারও নির্বাচিত হলে প্রস্তাবিত উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়ন করে নারায়ণগঞ্জকে মডেল শহরে রূপান্তরিত করতে চান।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন