Homeরাজনীতিপ্রমাণিত , দুর্নীতিবাজ , চোর ও খুনিদের ভোট দেবে না দেশের মানুষ...

প্রমাণিত , দুর্নীতিবাজ , চোর ও খুনিদের ভোট দেবে না দেশের মানুষ : প্রাণিসম্পদ মন্ত্রী

প্রমাণিত চোর, দুর্নীতিবাজ ও খুনিদের দেশের মানুষ ভোট দেবে না বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

তিনি বলেছেন, যারা প্রমাণিত চোর, প্রমাণিত দুর্নীতিবাজ, প্রমাণিত খুনি তাদেরকে দেশের মানুষ ভোট দেবে না। অনেক উন্নয়ন করেছি। কিছু উন্নয়ন বাকি রয়েছে। যেটুকু বাকি রয়েছে সেই উন্নয়নটুকু করার জন্য অন্তত আরও একটা বার শেখ হাসিনার সরকার দরকার।

শুক্রবার (১০ নভেম্বর) বিকেল সাড়ে ৪ টায় পিরোজপুর সদর উপজেলার কালীগঙ্গা নদীর ওপর কলাখালী-চাঁদকাঠী সেতুর ভিত্তিপ্রস্তর ও উন্নয়ন সমাবেশে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী নির্বাচন জানুয়ারির প্রথম সপ্তাহে। নির্বাচনে চোখ কান বন্ধ রেখে আমাদের উন্নয়ন যিনি করে দিয়েছেন, আমাদের যিনি শান্তি দিয়েছেন, যিনি আমাদের বিশ্ববিদ্যালয় দিয়েছেন, যিনি আমাদেরকে বিদ্যুৎ দিয়েছেন, যিনি আমাদেরকে ডিজিটাল বাংলাদেশ দিয়েছেন তাকে প্রধানমন্ত্রী করার জন্য আমাদের নৌকায় ভোট দিতে হবে। এর কোন বিকল্প নেই।

কলাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চাঁন ডাকুয়ার সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা।

৬১৪ মিটার দৈর্ঘ্য কলাখালী-চাঁদকাঠী সেতু তৈরিতে ব্যয় ধরা হয়েছে ১০৫ কোটি ২৬ লাখ এক হাজার ২৫ টাকা। আর এ সেতুর নির্মাণ কাজ শেষ হবার কথা রয়েছে ২০২৫ সালের জুন মাসে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন