Homeরাজনীতিগার্মেন্টস সেক্টর ধ্বংসের চেষ্টা করছে বিএনপি: শাজাহান খান

গার্মেন্টস সেক্টর ধ্বংসের চেষ্টা করছে বিএনপি: শাজাহান খান

বিএনপি-জামায়াত ও তাদের সমমনা দল গার্মেন্টস শ্রমিক আন্দোলনের ফাঁকে তাদের স্বার্থ হাসিল করার চেষ্টা করছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদের আহ্বায়ক শাজাহান খান।

তিনি বলেন, বিএনপির প্ররোচনায় কতিপয় ব্যক্তি ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে। তারা গার্মেন্টস সেক্টরকে ধ্বংস করার চেষ্টায় লিপ্ত হয়েছে।

শনিবার (১১ নভেম্বর) রাজধানীতে পোশাক খাতে চলমান অস্থিরতা নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন শাজাহান খান।

তিনি বলেন, নির্বাচনে পরাজয়ের প্রতিশোধ নেয়ার জন্য বিএনপি ২০১৩-১৪ সালের মতো পেট্রোল বোমা দিয়ে পুড়িয়ে, পিটিয়ে মানুষ হত্যা করে গণতন্ত্রের নামে সন্ত্রাস করে চলেছে। ওরা চায় বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করতে।

এ সময় বিএনপি-জামায়াতের সব অপকর্মের বিরুদ্ধে রুখে দাঁড়াবার জন্য সব শ্রমিক-কর্মচারী, পেশাজীবী ও বীর মুক্তিযোদ্ধাকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহ্বান জানান এ আওয়ামী লীগ নেতা।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকদের সব ধরনের ন্যায়সঙ্গত দাবির পক্ষে। তিনি সব জানেন এবং তিনি আমাদের পরামর্শ দেন। তিনি শ্রমিকবান্ধব মানুষ। তাই পোশাক শ্রমিকদের ন্যূনতম মজুরি ৫৬ শতাংশ বৃদ্ধিসহ শ্রমিকদের ন্যায়সঙ্গত দাবি মেনে নেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান গার্মেন্টস শ্রমিক সমন্বয় পরিষদের এই আহ্বায়ক।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন