Homeখেলানিউজিল্যান্ড সিরিজের দল আর অধিনায়ক চূড়ান্তে বৈঠকে বসছে বিসিবি

নিউজিল্যান্ড সিরিজের দল আর অধিনায়ক চূড়ান্তে বৈঠকে বসছে বিসিবি

নিউজিল্যান্ড সিরিজের দল আর অধিনায়ক চূড়ান্ত করতে শনিবার (১৮ নভেম্বর) নির্বাচক প্যানেলের সঙ্গে বিশেষ বৈঠকে বসছে বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটি। যেখানে গুরুত্ব পাবে আরও বেশ কিছু এজেন্ডা। টেস্ট দল ছাড়াও আলোচনা করা হবে ওয়ানডের ভবিষ্যৎ অধিনায়ক নিয়ে। বিশ্বকাপ ব্যর্থতা নিয়ে নিজেদের অবস্থান জানাবেন নির্বাচকরা। থাকবেন আরও বেশ কয়েকজন বোর্ড পরিচালক। এদিকে বিশ্বকাপ ফাইনাল দেখতে একই দিন ভারত যাবেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

হোম অব ক্রিকেটে সুনসান নীরবতা। ব্যস্ত বিসিবিতে এমন দৃশ্য শেষ কবে কে দেখেছে! বিশ্বকাপ ব্যর্থতার পর সবার যেন মুখে তালা। আনুষ্ঠানিক কিংবা অনানুষ্ঠানিক, যেকোনো বিষয়ে মন্তব্যে অনীহা।

বিশ্বকাপ শেষে ছুটিতে ক্রিকেটাররা। মুখ লুকিয়ে বাঁচেন বোর্ড কর্তারা। এরই মধ্যে ব্যক্তিগত কাজে কেউ আসেন বোর্ডে, চলে যান দ্রুতই। গণমাধ্যমকর্মীদের চলেন এড়িয়ে।

তবে নিজেদের মতো ঠিকই আলোচনা সারছেন বোর্ড কর্তারা। মাঝে গুলশানে তিন নির্বাচকের সঙ্গে বিশেষ বৈঠক হয়েছে হেড কোচ চান্ডিকা হাথুরুসিংহের। যেখানে প্রধান আলোচ্য নিউজিল্যান্ড সিরিজের টেস্ট দল।

ইনজুরিতে নেই নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। ছুটি চেয়েছেন লিটন দাস। তামিম ইকবালও নেই আলোচনায়। প্রশ্ন তবে দলকে নেতৃত্ব দেবেন কে? সেই প্রশ্নের উত্তর মিলতে পারে আজ। এদিন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুসের সঙ্গে বিশেষ বৈঠকে বসবেন নির্বাচকরা।

তবে শুধু এই সিরিজই নয়। টেস্ট শেষেই ফিরতি সফরে তাসমান সাগর পাড়ে যাবে টিম টাইগার। যেখানে ওয়ানডে অধিনায়ক কে হচ্ছেন এদিন হবে তার প্রাথমিক আলোচনা। এই সিরিজ শেষেই শেষ হবে নান্নু-বাশার-রাজ্জাকের নির্বাচক প্যানেলের মেয়াদ। গুঞ্জন আছে বর্তমান নির্বাচকদের কাছে নতুন নির্বাচকের ব্যাপারে পরামর্শ চাইবে বিসিবি।

এদিকে বিসিসিআইয়ের বিশেষ আমন্ত্রণে একই দিন দুপুরে ভারত যাওয়ার কথা বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের। যেখানে ফাইনাল উপভোগের পাশাপাশি তিনি অংশ নেবেন আইসিসির বিশেষ সভায়ও।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন