Homeখেলালিটনের এশিয়া কাপ অনিশ্চিত, বিকল্প ভাবছে বিসিবি

লিটনের এশিয়া কাপ অনিশ্চিত, বিকল্প ভাবছে বিসিবি

ইনজুরির কারণে এশিয়া কাপের দল থেকে বাদ পরেন বাংলাদেশ দলের পেসার এবাদত হোসেন। এবার শঙ্কা দেখা দিয়েছে ওপেনার লিটন দাসকে নিয়ে।

আজ রবিবার (২৭ আগস্ট) দুপুরে শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ত্যাগ করবে টাইগার বাহিনী। সেই উদ্দেশে জাতীয় দলের ক্রিকেটাররা একে একে সবাই বিমানবন্দরে এলেও আসতে পারেননি লিটন দাস। এশিয়া কাপে খেলতে যাওয়া হচ্ছে না তার।

জানা গেছে, লিটন জ্বরে আক্রান্ত, তবে ডেঙ্গু নেগেটিভ তিনি। লিটনকে নিয়ে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনূস জানিয়েছেন, লিটনের জ্বর এসেছে। যদিও ডেঙ্গু পরীক্ষায় নেগেটিভ হয়েছে। লিটন যদি সুস্থ হয় তাহলে রওয়ানা হবে। আর যদি তার অসুস্থতা না কমে তাহলে আমাদের বিকল্প নিয়ে ভাবতে হবে।

ওয়ানডে ফরম্যাটে লিটন জাতীয় দলের সহ-অধিনায়ক। একই সঙ্গে তামিম ইকবালের অনুপুস্থিতিতে ইনিংস উদ্বোধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে তাকে। লিটন শেষ অবধি সুস্থ না হয়ে উঠলে সেটি এশিয়া কাপে বাংলাদেশের জন্য বেশ বড় ধাক্কাই হবে।

পাল্লেকেলে ৩১ আগস্ট শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর আফগানিস্তানের বিপক্ষে প্রথম পর্বের পরের ম্যাচ খেলার জন্য পাকিস্তান যাবেন সাকিব আল হাসানরা।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন