Homeজাতীয়গোপালগঞ্জে প্রধানমন্ত্রীসহ ১৭ প্রার্থীর প্রতীক বরাদ্দ

গোপালগঞ্জে প্রধানমন্ত্রীসহ ১৭ প্রার্থীর প্রতীক বরাদ্দ

গোপালগঞ্জের ৩টি সংসদীয় আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ১৭ প্রার্থীর প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা কাজী মাহাবুবুল আলমের নিজ কার্যালয়ে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

গোপালগঞ্জের ৩টি আসনে কারা কোন প্রতীক পেলেন-

গোপালগঞ্জ-১:
এই আসনে আওয়ামী লীগ প্রার্থী মুহাম্মদ ফারুক খান দলীয় প্রতীক নৌকা, জাতীয় পার্টির অ্যাডভোকেট সহিদুল ইসলাম মোল্যা লাঙ্গল, তৃণমূল বিএনপির মো. জাহিদুল ইসলাম সোনালি আঁশ, ন্যাশনাল পিপলস পার্টির শেখ মো. আব্দুল্লাহ আম প্রতীক এবং স্বতন্ত্র প্রার্থী মো. কাবির মিয়া ঈগল প্রতীক পেয়েছেন।

গোপালগঞ্জ-২:
এই আসনে আওয়ামী লীগের শেখ ফজলুল করিম সেলিম নৌকা, জাতীয় পার্টির কাজী শাহীন লাঙ্গল, তৃণমূল বিএনপির মো. জামাল উদ্দিন শেখ সোনালি আঁশ, মুক্তি জোটের মো. মামুনুর রশিদ ছড়ি ও জাসদের মো. ফুলমিয়া মোল্যা মশাল এবং স্বতন্ত্র প্রার্থী মো. আমিনুল হাসান শাহীন পেয়েছেন রকেট প্রতীক পেয়েছেন।

গোপালগঞ্জ-৩:
এই আসনে আওয়ামী লীগ প্রার্থী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় প্রতীক নৌকা, বাংলাদেশ সুপ্রিম পার্টির এম নিজাম উদ্দিন লস্কর একতারা, জাকের পার্টির মাহাবুর মোল্যা গোলাপ ফুল, বাংলাদেশ কংগ্রেসের মো. শহিদুল ইসলাম মিটু ডাব, এনপিপির শেখ আবুল কালাম আম ও গণ ফ্রন্টের সৈয়দা লিমা হাসান পেয়েছেন মাছ প্রতীক পেয়েছেন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন