Homeরাজনীতিহরতাল সফলে রাজধানীতে জামায়াতের বিক্ষোভ মিছিল

হরতাল সফলে রাজধানীতে জামায়াতের বিক্ষোভ মিছিল

হরতালের সফলে রাজধানীর বিভিন্ন স্থানে মিছিল, সমাবেশ ও পিকেটিং করেছে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর জামায়াতের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাজধানীর মতিঝিল, খিলগাঁও, রমনা বেইলী রোড, যাত্রাবাড়ী, সবুজবাগ, ডেমরা, সূত্রাপুর, বাদামতলী, ধোলাইপাড়, ঢাকা-নারায়ণগঞ্জ রোড, কাজীপাড়া, দক্ষিণখান, বিমানবন্দর সড়ক, বসিলা, মগবাজার, মিরপুর-২ শ্যামলীসহ বিভিন্ন স্থানে মিছিল ও পিকেটিং করেন তারা।

এসময় বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলাওয়ার হোসেন বলেন, আওয়ামী সরকার অতীতের মত ছলেবলে কৌশলে আবারো ক্ষমতা দখলের জন্য প্রহসনের নির্বাচন করার অপচেষ্টা চালাচ্ছে। বানরের পিঠা ভাগাভাগির মতো নিজেরা নিজেরাই আসন ভাগাভাগি করে পুরো নির্বাচনকে একটা তামাশার নির্বাচনে পরিনত করেছে।

তিনি সরকারকে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, অবিলম্বে এ ধরনের নির্বাচন খেলা বন্ধ করুন, একতরফা প্রহসনের নির্বাচন এদেশের মানুষ আর মেনে নিবেনা, এই পাতানো নির্বাচনকে জনগণ প্রতিহত করবে, ইনশাআল্লাহ। আমাদের জীবনের বিনিময়ে হলেও ফ্যাসিবাদি সরকারের হাত থেকে দেশকে মুক্ত করেই ছাড়বো ইনশাআল্লাহ।

উত্তরের প্রচার মিডিয়া সম্পাদক মু. আতাউর রহমান সরকার বলেন, জনগণ সরকারের ষড়যন্ত্র মোকাবেলায় রাজপথে নেমে এসে স্বতঃস্ফূর্তভাবে হরতাল পালন করে তাদের প্রতি গণঅনাস্থা জানিয়েছে। তারা গণদাবি আদায় না হওয়া পর্যন্ত কোনোভাবেই রাজপথ ছাড়বে না।

বিভিন্ন স্থানের বিক্ষোভে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সালাম, আবু আম্মার, মোস্তাফিজুর রহমান শাহীন, মু. শাহজাহান খান, ইঞ্জিনিয়ার এম. ডি আলী, মোতাসিম বিল্লাহ, মুহাম্মদ মহিউদ্দিন, ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শুরা সদস্য আবু নাঈম, এম কে এইচ, মশিউর রহমানসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন