Homeখেলাবিকেলে পাকিস্তানের উদ্দেশে যাত্রা করবে বাংলাদেশ দল

বিকেলে পাকিস্তানের উদ্দেশে যাত্রা করবে বাংলাদেশ দল

ক্যান্ডির পাট চুকিয়ে পাকিস্তানের লাহোরের উদ্দেশে শ্রীলঙ্কা থেকে রওনা দেবে বাংলাদেশ দল। লঙ্কানদের কাছে হারের পর টাইগারদের প্রত্যেকের চোখে-মুখে ছিলো স্পষ্ট হতাশা। স্থানীয় সময় সকাল ১১টা নাগাদ টিম হোটেল ছেড়েছে সাকিব আল হাসানরা। কলম্বো থেকে পাকিস্তানের ফ্লাইট ছাড়বে বিকেল ৪টায়।

লঙ্কা পরীক্ষায় উত্তীর্ণ না হলেও, এবার যাত্রা শুরু পাকিস্তানের উদ্দেশে। টিম হোটেল ছাড়ার পর এবার বাংলাদেশ দল ফ্লাইট ধরবে পাকিস্তানের। সাকিবের অধীনে বাংলাদেশ দল ভালো করবে, সমর্থকদের এমন আশা থাকলেও তা হয়নি। এবার বাংলাদেশ দলের শেষ সুযোগ।

এদিকে, এশিয়া কাপে নিজেদের উদ্বোধনী ম্যাচে ব্যাটে-বলে ব্যর্থ ছিল বাংলাদেশ দল। শ্রীলঙ্কার বিপক্ষে ৫ উইকেটের বড় ব্যবধানে হারের পর এবার টাইগারদের পরের মিশন আফগানিস্তান। সেই ম্যাচে জিততেই হবে তাদের। আগামী ৩ সেপ্টেম্বর পাকিস্তানের লাহোরে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের ম্যাচটি শুরু হবে দুপুর ৩টা ৩০ মিনিটে।

সুপার ফোরে যেতে আফগানিস্তানকে হারাতে হবে এবং শ্রীলঙ্কার কাছেও রশিদ-মুজিবদের হারতে হবে। তাহলে আর কোনো সমীকরণে যেতে হবে না বাংলাদেশকে। আর আফগানরা শ্রীলঙ্কাকে হারিয়ে দিলে শেষ ম্যাচে আফগানিস্তানকে বড় ব্যবধানে হারাতে হবে বাংলাদেশকে। তখন তিন দলই তাকিয়ে থাকবে রান রেটের দিকে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন