Homeসারাদেশস্কুলে যাওয়ার পথে শিক্ষার্থী অপহরণ, উদ্ধার করলো পুলিশ

স্কুলে যাওয়ার পথে শিক্ষার্থী অপহরণ, উদ্ধার করলো পুলিশ

নোয়াখালীর কবিরবাটে স্কুলে যাওয়ার পথে অপহৃত ৭ম শ্রেণির শিক্ষার্থীকে (১৩) উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২ সেপ্টেম্বর) রাতে মামলার ৫ ঘণ্টার মধ্যে তথ্য প্রযুক্তির ব্যবহার করে ফেনীর মহিপাল থেকে তাকে উদ্ধার করা হয়। এর আগে ২৯ আগস্ট সকালে বিদ্যালয় যাওয়ার পথে অপহরণের এ ঘটনা ঘটে।

জানা যায়, অপহৃত স্কুলছাত্রী চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। ২৯ আগস্ট সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে রামেশ্বরপুর গ্রাম থেকে তাকে অপহরণ করে মো. রুবায়েত (২০) ও তার সঙ্গে থাকা কয়েকজন। রুবায়েত কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শাহজাহানের ছেলে। স্কুলছাত্রীর মা কবিরহাট থানায় শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরে মামলা দায়ের করেন। মামলার ৫ ঘণ্টার মধ্যে তথ্য প্রযুক্তির ব্যবহার করে ফেনীর মহিপাল থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী রুবায়েত পালিয়ে যান।

সিরাজপুর ইউনিয়নের চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন বলেন, মেয়েটির সঙ্গে ছেলেটির প্রেমের সম্পর্ক ছিল। তারা এক মাস আগেও একবার পালিয়ে যায়। আমরা স্থানীয়ভাবে মেয়ের মায়ের জিম্মায় দিয়েছিলাম। এই মাসে আবার পালিয়ে গেছে।

কবিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। তবে আসামি রুবায়েতকে পাওয়া যায়নি। তাকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন