Homeবিনোদনফেব্রুয়ারিতে রাশমিকার সঙ্গে বিয়ে, মুখ খুললেন বিজয়!

ফেব্রুয়ারিতে রাশমিকার সঙ্গে বিয়ে, মুখ খুললেন বিজয়!

রাশমিকা মান্দানা শুধু বলিউড নয় দাপিয়ে বেড়াচ্ছেন দক্ষিণী ইন্ডাস্ট্রিও। নতুন বছরে জীবনের আরেকটি গুঞ্জনের দেয়াল ভেদ করছে রাশমিকা। দীর্ঘদিনের প্রণয় এবার পরিণয়ে রূপ নিচ্ছে। দক্ষিণী তারকা বিজয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার খবর যেন টক অব দ্য টাউন। এবার বিয়ে নিয়ে মুখ খুললেন বিজয়।

বিজয় আর রাশমিকাকে নিয়ে জল ঘোলা হয়েই যাচ্ছে। সম্প্রতি শোনা গিয়েছিল, ফেব্রুয়ারি মাসেই একে অপরের বাগদান হবে। তবে মাঝেমধ্যেই তাদের বিয়ের খবর শোনা যায়। কিন্তু সেসব নিয়ে কখনওই কোনো মুখ খোলেননি তারা। অবশেষে কথা বললেন বিজয়।

রাশমিকার ‘অ্যানিমেল’ সিনেমা প্রচারণা চলাকালীন সময় বিজয়-রাশমিকার লিভ ইন নিয়ে মন্তব্য করে রণবীর কাপুর।

ঘনিষ্ঠ এক সূত্রের খবরে, বিজয়-রাশমিকা ব্যক্তিগত জীবনকে অন্তরালে রাখতেই পছন্দ করেন। যতক্ষণ পর্যন্ত না কিছু পাকাপাকি হচ্ছে, প্রকাশ্যে কিছুই বলতে চান না। এতদিন তেমন বার্তাই দিয়েছেন তারা। কিন্তু দিন দিন যেন জোরালো হচ্ছে তাদের বিয়ে থেকে বাগদান, লিভ ইনের খবর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিজয় বলেন, ফেব্রুয়ারি মাসে আমি বিয়েও করছি না, আমার বাগদানও হচ্ছে না। আমার মনে হচ্ছে, প্রতি দুই বছর অন্তর সংবাদমাধ্যম আমার বিয়ে দেয়। প্রতি বছরই এই জল্পনা আমার কানে আসে। ওরা পারলে আমাকে ধরে-বেঁধে বিয়ে দিয়ে দেবে।

তামিল সিনেমা ‘গীত গোবিন্দম’ ছবিতে একসঙ্গে কাজ করার সময় থেকেই তারা একে অপরের কাছাকাছি আসেন। তারপর ‘ডিয়ার কমরেড’ ছবিতে তাদের প্রেমের সম্পর্ক তৈরি হয়।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন