Homeবিনোদনপ্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন পরীমণি

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন পরীমণি

ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে ব্যবহার করে যাতায়াতের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি।

গত শনিবার দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে হিসেবে খুলে দেওয়া হয়েছে বিমানবন্দর থেকে ফার্মগেট পর্যন্ত এর প্রথম অংশ। পরদিন রোববার (৩ সেপ্টেম্বর) থেকে যানবাহন চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।

এলিভেটেড এক্সপ্রেসওয়ে উদ্বোধনের খবরে সাধারণ মানুষের পাশাপাশি শোবিজ তারকারাও উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তাদেরই একজন পরীমণি। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে ফেসবুকে এলিভেটেড এক্সপ্রেসওয়েতে চলন্ত গাড়ির ২ মিনিটের একটি ভিডিও পোস্ট করে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি।

পরীমণি ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘সবাই খুশি! ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’ ভিডিওতে দেখা যায়, ছেলে রাজ্যকে সাথে নিয়ে এলিভেটেড এক্সপ্রেসওয়েতে ঘুরছেন এই অভিনেত্রী। এসময় বেশ হাসিখুশিই দেখা মেলে তারকা পুত্রের।

এদিকে আগামী ৭ সেপ্টেম্বর বঙ্গ-তে মুক্তি পাবে পরীমণি অভিনীত ওয়েব ফিল্ম ‘পাফ ড্যাডি’। ওয়েব ফিল্মটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। তাকে ঘিরেই যত রহস্য। উঠতি নায়িকা থেকে তরুণ রাজনীতিবীদ সকলেই ছুটে যান ‘বাবা’র কাছে। যে তালিকায় ছিলেন সিনেমায় উঠতি নায়িকা টিনার চরিত্রে থাকা পরীমণিও।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন