Homeসারাদেশট্রলারে সিলিন্ডার বিস্ফোরণ: আরও ৩ জেলের মৃত্যু

ট্রলারে সিলিন্ডার বিস্ফোরণ: আরও ৩ জেলের মৃত্যু

কক্সবাজারে মাছ ধরার ট্রলারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ আরও তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান ডা. রফিক উদ্দিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃতরা হলেন- শাহীন, রহিম উল্লাহ, আরমান। তাদের মধ্যে রহিমের শ্বাসনালিসহ শরীরের প্রায় ৯০ শতাংশ, শাহীনের ৬০ শতাংশ ও আরমানের ৭০ শতাংশ দগ্ধ হয়েছিল বলে জানায় চিকিৎসক।

এ নিয়ে ট্রলারে বিস্ফোরণে পাঁচজনের মৃত্যু হয়েছে। এর আগে গত শনিবার (২ সেপ্টেম্বর) দগ্ধ অবস্থায় ঢাকায় নেওয়ার পথে আইয়ুব আলী নামে একজন ও সোমবার (৪ সেপ্টেম্বর) চমেক হাসপাতালে ওসমান গনী নামে আরও একজন মারা যান।

গত শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার বিমানবন্দর সড়কের বাঁকখালী নদীর নুনিয়ারছড়া ঘাটে রাখা একটি মাছ ধরার ট্রলারে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ১২ জেলে দগ্ধ হন।

ডা. রফিক উদ্দিন আহমেদ বলেন, মঙ্গলবার সকাল সাতটার দিকে শাহীন, নয়টার দিকে রহিম ও দুপুর একটার দিকে আরমানের মৃত্যু হয়েছে। কক্সবাজারের ঘটনায় মোট ১০ জনকে আনা হয়েছিল। এর মধ্যে দুইজনকে ঢাকায় পাঠানো হয়েছে। এই মুহূর্তে দুজন ওয়ার্ডে ও দুজন আইসিইউতে আছে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন