Homeরাজনীতিবিএনপি ইউনূসকে নিয়ে মাঠে নামতে চায়: ওবায়দুল কাদের

বিএনপি ইউনূসকে নিয়ে মাঠে নামতে চায়: ওবায়দুল কাদের

বিএনপি ড. ইউনূসকে নিয়ে মাঠে নামতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (৬ সেপ্টেম্বর) রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির প্রাঙ্গণে শুভ জন্মাষ্টমী উপলক্ষে কেন্দ্রীয় জন্মাষ্টমী মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি ইউনূসকে নিয়ে মাঠে নামতে চায়। তারা আবার ওয়ান-ইলেভেনের মতো দেশকে অস্থিতিশীল করতে চায়। তাদের এ আশা পূরণ হবে না।

কাদের বলেন, গত নির্বাচনে এই অশুভ শক্তি ড. কামাল হোসেনকে সামনে রেখে যে খেলা শুরু করেছিল, এ বছর ড. মুহাম্মদ ইউনূসকে সামনে রেখে সেই খেলা খেলতে চায়। সবাইকে সতর্ক থাকতে হবে।

শেখ হাসিনা সরকারের পাশে দাঁড়াতে হবে মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, ‘আসন্ন জাতীয় নির্বাচনে আমাদের সবার শেখ হাসিনার পাশে দাঁড়াতে হবে। আওয়ামী লীগ সরকারকে নির্বাচিত করে দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় ভূমিকা রাখতে হবে।’

ভালো কাজ করলে কে কি সমালোচনা করল সেটি দেখার দরকার নেই উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, অতীতকে নিয়ে পড়ে থাকতে নেই। অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে হয়।

সেতুমন্ত্রী বলেন, এখন সময়টা খুব ভালো নয়। এখানে অসুরের আস্ফালন বেড়ে গেছে। অশান্তির হুমকি আছে। এখন শিষ্টের পালন করতে হবে। এ দেশের হিন্দু সম্প্রদায়ের ভাইবোনরা নিরাপদে আছেন।

তিনি বলেন, অশুভ শক্তি বাংলাদেশের নির্বাচন সামনে রেখে বিভিন্ন ঘটনা ঘটাতে পারে। পূজা সামনে রেখে কোনো অশুভ শক্তি যাতে ক্ষতি করতে না পারে, সে জন্য হিন্দুদের, তাদের বাড়িঘর এবং সম্পদের নিরাপত্তা দিতে হবে। সবাইকে এগিয়ে আসতে হবে।

এ সময় শ্রীকৃষ্ণের দেয়া বাণীর প্রসঙ্গ তুলে তিনি বলেন, ‘আমাদের সকলকে শ্রীকৃষ্ণের দেয়া বাণী এখনও স্মরণ করতে হবে। মানুষের মতো মানুষ হতে হলে তার বাণী আমাদের সবাইকে স্মরণ রাখতে হবে।’

এরপর ওবায়দুল কাদের শুভ জন্মাষ্টমী উপলক্ষে কেন্দ্রীয় জন্মাষ্টমীর শোভাযাত্রার উদ্বোধন ঘোষণা করেন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন