Homeবিনোদনঅপু-বুবলির ছেলেদের একই স্কুলে ভর্তি

অপু-বুবলির ছেলেদের একই স্কুলে ভর্তি

শাকিব খানের বড় ছেলে আব্রাম খান জয় যে স্কুলে পড়াশোনা করে, সে স্কুলেই ভর্তি হয়েছে ছোট ছেলে শেহজাদ খান বীর। বৃহস্পতিবার রাজধানীর ইংরেজি মাধ্যম ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) ভর্তি করানো হয়েছে তাকে। কয়েক বছর আগে জয়কে ওই স্কুলে ভর্তি করান শাকিব খান ও অপু বিশ্বাস।

বীরকে স্কুলে ভর্তির বিষয়টি শবনম ইয়াসমিন বুবলী নিজেই জানিয়েছেন। বীরের প্রথম দিনের স্কুলযাত্রার ছবি নিজের ফেসবুকে পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে শাকিব খান ও বুবলী বীরকে স্কুলে নিয়ে যাচ্ছেন। শুধু তাই নয়, মা-বাবা দুজনকে এতোটাই প্রাণোচ্ছ্বল দেখা যাচ্ছে যে মনে হচ্ছে না দুজনের মধ্যে এক অদৃশ্য সীমারেখা রয়েছে।

বুবলী পোস্টে লিখেছেন, ‘আজকের দিনটি আমার জন্য অনেক আবেগ, ভালোবাসা এবং মায়ার। কারণ আজ আমাদের শেহ্জাদ বাপজানের স্কুলের প্রথম দিন।’

স্মৃতিচারণা করে বুবলী লেখেন, ‘এখনো মনে হয় এই তো সেদিন তুমি পৃথিবীতে এলে বাবা, হাঁটি হাঁটি পা পা করে আস্তে আস্তে বড় হচ্ছো, আজকে থেকে তুমি স্কুলে পড়ো, তোমার আবার একটি ক্লাস আইডি নাম্বারও আছে। আলহামদুলিল্লাহ! অনেক বড় হও বাবা, ভীষণ ভালোবাসি তোমাকে!’

সবার কাছে দোয়া চেয়ে বুবলী বলেন, ‘সবাই আমার শেহজাদ বাবার জন্য দোয়া করবেন এবং আপনাদের ভালোবাসায় রাখবেন।’

শাকিব খান ও শবনম বুবলীর সম্পর্ক নিয়ে জল কম ঘোলা হয়নি! গত কয়েক মাসে তাদের সম্পর্ক কেবল খারাপের দিকেই গেছে। একে অন্যের বিরুদ্ধে এনেছেন একাধিক অভিযোগও। ফলে শাকিব-বুবলীর মধ্যে বৈবাহিক সম্পর্ক আছে কি নেই, এই রহস্য পরিষ্কার হয়নি। তবে ছেলেকে নিয়ে স্কুলে যাওয়া এই মুহূর্ত দুজনই বেশ উপভোগ করছেন।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন