Homeসারাদেশ৫৪ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার

৫৪ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারি গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলায় অভিযান চালিয়ে ৫৪ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বহরম কোকাপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‍্যাব-৫। গ্রেফতার হওয়া ব্যক্তিরা হলেন- শিবগঞ্জ উপজেলার উপর চাকপাড়া গ্রামের মো. জিয়াউর রহমানের ছেলে মো. সেতাউর রহমান ওরফে সজিব (২৩) ও জালমাছমারী উপজেলার জিন্নাত আলীর ছেলে মো. মেজবাউল হক (৩২)।

র‍্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জেলার সদর উপজেলার বহরম কোকাপাড়ার সড়কে অভিযান পরিচালনা করে র‍্যাবের একটি চৌকস দল। এসময় একটি মোটরসাইকেল আটক করে তল্লাশির সময়ে সিটের নিচে ও তেলের টাংকিতে করে লুকিয়ে রাখা ফেনসিডিলসহ দুজনকে গ্রেফতার করা হয়। তারা সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিলেন তারা। অভিযানে নেতৃত্ব দেন র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মারুফুল ইসলাম এবং কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম।

অভিযুক্তদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায় র‍্যাব।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন