Homeসারাদেশচাচার সঙ্গে প্রবাসে ঝগড়া, দেশে ফিরে ভাইকে খুন

চাচার সঙ্গে প্রবাসে ঝগড়া, দেশে ফিরে ভাইকে খুন

কুমিল্লার বরুড়ায় নিখোঁজের দুদিন পর ইব্রাহিম খলিল (৭) নামে এক মাদ্রাসাছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার উপজেলার ভবানীপুর ইউনিয়নের এগারো গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় একজনকে সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার থানার বাশতলা এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশের দাবি, চাচার সঙ্গে প্রবাসে ঝগড়া হওয়ায় দেশে ফিরে চাচাতো ভাইকে খুন করে আল আমিন। বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন এসব তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তার আল আমিন (২৫) ওই গ্রামের মো. রিপনের ছেলে। সে সম্পর্কে হত্যাকাণ্ডের শিকার বরুড়া পৌরসভার পাঠানপাড়া এলাকার মাসুদ রানার ছেলে ইব্রাহিম খলিলের চাচাতো ভাই।

পুলিশ জানায়, নিহত ইব্রাহিম খলিলের বাবা সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মাসুদ রানা ভাতিজা আল আমিনকে নিজের কাছে নিয়ে চাকরি দেন। কিন্তু সেখানে পাওয়া কাজ আল আমিনের পছন্দ হয় না। তখন চাচা মাসুদের সঙ্গে বাগবিতণ্ডা হয় আল আমিনের। পরে সে দেশে চলে আসে। দেশে আসার পর আল আমিন চাচার ছোট ছেলে মাদ্রাসাছাত্র ইব্রাহিম খলিলকে কৌশলে হত্যা করে মরদেহ মাটি চাপা দিয়ে রাখে।

বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন জানান, নিহত শিশুর মা জেসমিন আক্তার(৩৬) আল আমিনকে আসামি করে মামলা দায়ের করেছেন। ঘটনায় জড়িত আল আমিনকে কারাগারে পাঠানো হয়েছে। মামলাটির তদন্ত অব্যাহত আছে। যদি আরও কেউ যুক্ত থাকে তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন