Homeবিনোদনআয়মান সাদিক ও মুনজেরিন শহীদ সত্যিই কবে বিয়ে করছেন

আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ সত্যিই কবে বিয়ে করছেন

দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শিক্ষক কে?

দুটি নাম সবচেয়ে এগিয়ে থাকবে—আয়মান সাদিক ও মুনজেরিন শহীদ। এই দুজনের মধ্যে কে বেশি জনপ্রিয়, তা নিয়ে একটা বিতর্ক হতেই পারে। তবে দেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শিক্ষক জুটি কে, এ নিয়ে আর কোনো বিতর্কের অবকাশ রইল না। কেননা, বিয়ে করতে যাচ্ছেন দেশের অনলাইন শিক্ষাপ্রতিষ্ঠান ‘টেন মিনিট স্কুল’-এর প্রতিষ্ঠাতা ও সিইও আয়মান সাদিক ও একই স্কুলের জনপ্রিয় ইংরেজি শিক্ষক মুনিজেরিন শহীদ। তাঁদের বিয়ের কার্ডের ছবি বলতে গেলে ফেসবুকে ভাইরাল!

বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য আয়মান বা মুনজেরিন দুজনের কাউকেই ফোনে পাওয়া যায়নি। এই দুজনের ঘনিষ্ঠ একজনকে বিষয়টির সত্যতা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘আমি অফিশিয়ালি কিছু বলতে পারব না। তবে হ্যাঁ, বিয়ে হয়তো হতে যাচ্ছে শিগগিরই।’

বেশ কিছু দিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে আয়মান সাদিক ও মুনজেরিন শহীদের প্রেম নিয়ে গুঞ্জন চলছিল। টেলিভিশনের কয়েকটি টক শোতেও তাঁরা একসঙ্গে দেখা দিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমের ইনফ্লুয়েন্সারদের বিয়ের দাওয়াতেও এই দুজন একসঙ্গে অংশ নিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে এই জুটির বিয়ের কার্ডের ছবি। ভক্ত ও অনুসারীরা এই জুটির বিয়ে নিয়ে যারপরনাই উৎসাহী। তাঁরা ওই কার্ডের ছবি শেয়ার করে জানাচ্ছেন শুভকামনা। কার্ডের সূত্রমতে, ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকায় অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল তায়েবুর রহমান ও শারমিন আক্তারের পুত্র আয়মান সাদিক এবং শহীদ উদ্দিন আহমেদ চৌধুরী ও মনোয়ারা শহীদের কন্যা মুনজেরিন শহীদের বিয়ে–পরবর্তী অনুষ্ঠানের কথা উল্লেখ আছে। আয়মানের ঘনিষ্ঠজনের সূত্রে জানা গেছে, বিয়ে হবে ওই অনুষ্ঠানের আরও কদিন আগে।
কুমিল্লায় জন্ম নেওয়া আয়মান সাদিকের বেড়ে ওঠা চট্টগ্রামে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে বিবিএ শেষ করে ২০১৫ সালে ‘টেন মিনিট স্কুল’ প্রতিষ্ঠা করেন। ২০১৮ সালে ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথের হাত থেকে গ্রহণ করেন ‘কুইনস ইয়াং লিডারস অ্যাওয়ার্ড’। ফোর্বসের এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের সেরা ৩০০ তরুণ উদ্যোক্তার তালিকায় স্থান পান একই বছর।

চট্টগ্রামের মেয়ে মুনজেরিন শহীদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অধিকার করেন। এরপর শতভাগ বৃত্তি নিয়ে একই বিষয়ে স্নাতকোত্তর করেন অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে।

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন