Homeসারাদেশমোটরসাইকেলের ধাক্কায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহত

মোটরসাইকেলের ধাক্কায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহত

টাঙ্গাইলের সখীপুরে মোটরসাইকেলের ধাক্কায় অপর মোটরসাইকেলের আরোহী মুনিয়া মুক্তি (২১) নামে এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত হয়েছেন। গতকাল বুধবার রাতে সাড়ে ৮টার দিকে সখীপুর-বাসাইল সড়কের বাসুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি জেলার সখীপুর উপজেলার গজারিয়া গ্রামের মজিবুর রহমানের মেয়ে।

টাঙ্গাইল থেকে ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তাঁর মৃত্যু হয়। নিহত মুনিয়া মুক্তি টাঙ্গাইলের সরকারি সা’দত কলেজের রসায়ন বিভাগের (অনার্স) শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

নিহত মুনিয়ার পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল বুধবার জরুরি কাজে বাড়ি এসে সন্ধ্যায় মোটরসাইকেলযোগে কলেজের আবাসিক হলে ফিরছিলেন মুনিয়া। বাসাইলের বাসুলিয়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বেপরোয়া মোটরসাইকেল তাঁদের ধাক্কা দেয়। তাতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন মুনিয়া। স্থানীয়রা উদ্ধার করে তাঁকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে তাঁর মৃত্যু হয়।

নিহত মুনিয়ার চাচাতো ভাই আমিনুল ইসলাম বলেন, আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে মুনিয়ার লাশ সখীপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, ‘দুর্ঘটনাস্থল আমাদের উপজেলার বাইরে। তাই এ বিষয়ে আমাদের কেউ কিছু জানায়নি।’

সম্পর্কিত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

আরও পড়ুন